মতলব উত্তরে ৭০ বছরের বৃদ্ধার ফাঁসি দিয়ে আত্মহত্যা ॥ থানায় অপমৃত্যু মামলা

শামসুজ্জামান ডলার, মতলব উত্তর(চাঁদপুর)থেকেঃ—
মতলব উত্তর উপজেলার মধ্য কালিপুর গ্রামে ৭০ বছরের বৃদ্ধা রোগের যন্ত্রনা সহ্য করতে না পেরে পরনের কাপড় পেচিয়ে বসত ঘরের আড়ার সাথে ফাঁসি দিয়ে আত্মহত্যা করেছে। মতলব উত্তর থানায় সোমবার একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। পুলিশ ১দিন পর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরণ করেছে।
মামলা সূত্রে জানা যায়, উপজেলার মদ্য কালিপুর গ্রামের আলহাজ্ব আঃ সোবহান প্রধানের স্ত্রী জয়নবেন্নেছা (৭০) দীর্ঘদিন যাবত শ্বাসকষ্টসহ বার্ধক্যজণিত নানা রোগে আক্রান্ত হয়ে অসুস্থ্য অবস্থায় ছিলেন। অসুস্থ্যতার রোগ যন্ত্রণা সহ্য করতে না পেরে রোববার বিকেল ৩টায় নিজ বসত ঘরের আড়ার সাথে পরনের কাপড় দিয়ে ফাঁস দেয়। গতকাল সোমবার সকাল ১১টায় মতলব উত্তর থানার মামলার তদন্ত কর্মকর্তা এসআই মোঃ ওয়াজেদ আলী লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরণ করে। পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ সফিকুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। মৃত জয়নবেন্নেছা বেগমের ছেলে আবুল হোসেন বাদী হয়ে একটি অপমৃত্যু মামলা করেছে। মৃত জয়নবেন্নেছা ২ছেলে, ৩ মেয়ে ও স্বামীসহ নাতি-নাতনী রেখে গেছেন।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply