জাপানে “সেভ হিউমিনিটি ইন বাংলাদেশ” নামক সংগঠন অবিলম্বে নাস্তিক ব্লগারদের গ্রেফতার করে ফাঁসি দাবী জানিয়েছে

344ertrআতিকুর রহমান,টোকিও (জাপান) প্রতিনিধিঃ—

বাংলাদেশ সরকার ও শাহবাগী নাস্তিক ব্লগারদের আল্লাহ ও রাসুলের (সঃ) প্রতি অশ্লিল ভাষায় বিষোদ্গার,ইসলাম অবমাননা, মুসলিম গনহত্যা ও সংখ্যালঘু সম্প্রদায়ের উপর হামলার প্রতিবাদে ১৭ মার্চ রোববার সন্ধ্যা ৬টায় জাপানের কসিগায়া কমিউনিটি সেন্টারে প্রতিবাদ সমাবেশ করেছে “ সেভ হিউমিনিটি ইন বাংলাদেশ”।
সেভ হিউমিনিটি ইন বাংলাদেশ”এর আহবায়ক বিশিষ্ট ব্যবসায়ী জনাব আব্দুল মালেকের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন কমিঊনিটি লিডার হাফেজ আলাউদ্দিন,গাড়ি ব্যবসায়ী এটিএম মিছবাহুল কবির,আজিজুর রহমান শিমুল,আব্দুল মোমেন,ইঞ্জিনিয়ার সিদ্দিকী সোহাগ,সাংবাদিক আতিকুর রহমান,ইঞ্জিনিয়ার আজাদ,পজিটিভ ব্লগার হারুন,হাসনাত,রেজা প্রমুখ।
সমাবেশে বক্তারা বলেন, মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নের নামে ব্লগাররা পবিত্র ইসলাম, আল্লাহ এবং মহানবী হযরত মুহাম্মদ(সঃ) এর বিরোদ্ধে নোংরা ভাষায় কুৎসা রটনা করছে। আমরা অনতিবিলম্বে লম্পট,কুলাঙ্গার শাহবাগী নাস্তিক ব্লগারদের গ্রেফতার করে ফাঁসি দাবী করছি।
বাংলাদেশের স্বাধীনতা আজ বিপন্ন।বিডিয়ার ধ্বংস করে সীমান্ত অরক্ষিত রেখে বিজিবি ও পুলিশ দিয়ে নিরীহ জনতার উপর নির্বিচারে গুলি বর্ষন ও গনহত্যা চালাচ্ছে। আওয়ামীলীগ কতিপয় মিডিয়া ও বুদ্ধিজীবিকে দিয়ে সিন্ডিকেট করে উদোর পিন্ডি বুদোর ঘাড়ে চাপিয়ে গোয়েবলসীয় কায়দায় মিথ্যাচার করে যাচ্ছে সর্বত্র।
আঁৎকে উঠার মতো বিষয় হল একটি দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব ও গণতন্ত্রকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে পুলিশ-র‍্যাব ও বিজিবির দিয়ে বাংলাদেশের নারী,পুরুষ আবাল বৃদ্ধ বনিতাকে নির্বিচারে গুলি ও গনহত্যার মহোৎসবে মেতে উঠেছে।যার ভিড়িও ফুটেজ বিভিন্ন টিভি চ্যানেল,পত্রিকা ও সোশাল মিডিয়া নেটওয়ার্কে এসেছে।
পুলিশের বিশেষ বাহিনী ও আওয়ামী ছাত্র-যুবলীগ সাম্প্রদায়িকতা উস্কে দিতে হিন্দুদের ঘর বাড়ী ও মন্দির জ্বালিয়ে ভষ্মিভুত করে জামাত শিবিরের উপর দায় চাপাচ্ছে।তদন্তের আগেই পুলিশ ও স্বরাস্ট্রমন্ত্রী মখা চোখ বন্ধ করে জামায়াত শিবিরের উপর দোষ চাপালেও হাতেনাতে আওয়ামী ছাত্র ও যুবলীগের ক্যাডাররা ধরা পড়েছে।
বক্তাগন কথিত মানবতা বিরোধী অপরাধের মামলায় আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন আলেমে দ্বীন মোফাসসিরে কুরআন মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীর বিরুদ্ধে মৃত্যুদন্ডের আদেশের তীব্র নিন্দা জানিয়ে রায় বাতিল ও নিঃশর্ত মুক্তি এবং পরিকল্পিত গনহত্যার বিচার বিভাগীয় তদন্ত করে দায়ীদের দৃষ্টান্ত মুলক শাস্তির দাবি জানান।
আহবায়ক আব্দুল মালেক সমাপনি বক্তব্যে বলেন, ছাত্রলীগ ও পুলিশের হামলায় সারাদেশে এ পর্যন্ত ২শতাধিক নিহত,প্রায় ২০ হাজারের মতো সাধারণ মানুষ আহত হয়েছে।তার মধ্যে গুলিবিদ্ধ অন্তত ১০০০ জনের অবস্থা আশঙ্কাজনক,২৫হাজারের বেশী মানুষকে অন্যায় ভাবে গ্রেফতার করা হয়েছে।আওয়ামী ছাত্র ও যুবলীগ ব্যাংক,স্কুল-কলেজ,হিন্দুদের মন্দির সহ বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও ভাংচুর এবং লুটপাট চালাচ্ছে। আওয়ামী ফ্যাসিস্ট জালিমশাহীর বিরোদ্ধে দেশে বিদেশে প্রতিরোধের অংশ হিসাবে আগামী ৩১মার্চ রোববার বিকাল ৫টায় টোকিও’র ওৎসকা হলে বিশাল প্রতিবাদ সমাবেশে যোগ দিতে দেশপ্রেমিক ও সচেতন সকল প্রবাসী ভাই-বোন দের প্রতি আহবান জানান।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply