গণহত্যাকে বলছে সহিংসতা, এটিও সরকারের আরেকটি ষড়যন্ত্র:——- ড. খন্দকার মোশাররফ

image_16213_0ঢাকা:—
বিএনপির গ্রেফতার হওয়া নেতাকর্মীদের মুক্তির দাবিতে শনিবার বিকেলে জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে এগ্রিকালচার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (অ্যাব) আয়োজিত প্রতিবাদ সমাবেশে অনুষ্ঠিত হয়েছে।
সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন। তিনি বক্তব্যে বলেছেন, দেশে যে গণহত্যা হয়েছে, সবই পুলিশের গুলিতে হয়েছে। আর এ গণহত্যাকে সরকারের পক্ষ থেকে বলা হচ্ছে ‘সহিংসতা’।এটিও সরকারের আরেকটি ‘ষড়যন্ত্র’।
ড. মোশাররফ হোসেন বলেন, “দেশ গভীর সংকটের ভেতর দিয়ে চলছে। সব খাত আজ বিপর্যস্ত। যারা সরকারে রয়েছে, তারা গায়ের জোরে ক্ষমতায় থাকতে চায়। এ জন্যই তাদের আচরণ ফ্যাসিস্টদের মতো।” ১১ মার্চ বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে সিনিয়র নেতাদের আটক করার ঘটনাকে রাজনীতিতে একটি কালো অধ্যায় বলেও আখ্যায়িত করেন খন্দকার মোশাররফ।

বিএনপির এ প্রভাবশালী নেতা বলেন, আওয়ামী লীগ সরকারকে যত শিগগির বিদায় করা যাবে, জনগণের জন্য ততই ভালো। সর্বাত্মক আন্দোলন করেই এ সরকারকে বিদায় করা হবে। সরকার নিজেদের সব অপকর্ম জায়েজ করার জন্য একের পর এক ইস্যু তৈরি করছে বলেও দাবি করেন খন্দকার মোশাররফ।

সংগঠনের সভাপতি আনোয়ারুননবী মজুমদার বাবলার সভাপতিত্বে সমাবেশে আরো বক্তব্য দেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা শামসুজ্জামান দুদু, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক সহ উপাচার্য আ ফ ম ইউসুফ হায়দার প্রমুখ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply