ন্যাশনাল লেবার পার্টির মতবিনিময় সভা অনুষ্ঠিত

Flag-NLPঢাকা প্রতিনিধিঃ—
আজ শনিবার বিকাল ৪ টায় রাজধানী ঢাকার স্থানীয় হোটেলে ন্যাশনাল লেবার পার্টির যুগ্ম মহাসচিব জনাব, মোঃ মেহেদী হাসানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকেন পার্টির ভাইস চেয়ারম্যান জনাব মোঃ জহিরুল হক।

সভায় চলমান রাজনীতি এবং ন্যাশনাল লেবার পার্টির ভুমিকা শীর্ষক আলোচনা রাখেন সভায় উপস্থিত বক্তারা। প্রধান অতিথির বক্তব্যে জনাব, মোঃ জহিরুল হক বলেন, দেশে চলমান বিবাদে দেশ দূর্ভিক্ষের দিকে এগিয়ে যাচ্ছে। আমরা ন্যাশনাল লেবার পার্টির পক্ষ থেকে চাই, দেশে যেন বিবাদমান পরিস্থিতি ঘুচে যাক এবং দেশ সমৃদ্ধ হোক। সরকারের নানাবিধ ব্যর্থতা উল্লেখ করে তিনি বলেন, সরকারের উচিৎ সাধারণ বিনিয়োগকারীদের দুঃখ, দুর্দশা দুর করার লক্ষ্যে, শেয়ারবাজার, যুবক, ইউনিপেটু ইউ এবং ডেসটিনির গ্রাহকদের নতুন করে ক্ষতি না করে তাদের পাশে দাড়ানো। অন্যথায় আগামী নির্বাচনে ভোটের মাধ্যমে ক্ষতিগ্রস্থ গ্রাককদৃন্দ সঠিক জবাব দিবে বলে তিনি মনে করেন। দেশের আপমর জনতার নানাবিধ কল্যানের দিক ও বিষয় সম্পর্কে উল্লেখ কওে তিনি বলেন, পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জনাব আবদুল্লাহ জিয়া’র নেতৃত্বে ন্যাশনাল লেবার পার্টি ত্বরান্বিত গতিতে এগিয়ে যাচ্ছে। ন্যাশনাল লেবার পার্টি উন্নয়নের রাজনীতি, পরিবর্তনের রাজনীতিতে বিশ্বাসী। অন্যান্য রাজনৈতিক দল যেখানে ব্যর্থ হয়েছে ন্যাশনাল লেবার পার্টি সেখান থেকে শুরু করতে চায়। তাই ন্যাশনাল লেবার পার্টি সমাজের তৃণমূল থেকে নৈতিক আদর্শ ও মানবিক মূল্যবোধ বির্বজিত সমাজ কাঠামোর পরিবর্তন এবং সমাজের দূর্নীতিবাজদের নেতৃত্বের অবসান ঘটিয়ে সৎ, যোগ্য আত্মত্যাগী লোকের নেতৃত্ব, সমাজ ও রাষ্ট্রে জবাবদিহিতার ব্যবস্থা কল্যাণমুলক রাষ্ট্র প্রতিষ্ঠা করতে চায়।
উপস্থিত সবাইকে উদ্দেশ্য করে তিনি আরো বলেন, আসুন আমরা সবাই মিলে স্বপ্নের বাংলাদেশ গড়ে তুলি। যেখানে থাকবে না অন্যায়-অবিচার, ক্ষুধা-দারিদ্রক্লিষ্ট কেউ। আমরা প্রতিহিংসার রাজনীতি বন্ধ করে সবাই মিলে সেই বাংলাদেশ গড়ে তুলি যেখানে দূর্নীতি থাকবে না, শোষন থাকবে না, সমাজের সর্বস্তরে ইনসাফ প্রতিষ্ঠিত হবে। দলে দলে ন্যাশনাল লেবার পার্টিতে যোগ দিয়ে ১৪ দফা কর্মসূচী বাস্তবায়নে বজ্রকন্ঠে আওয়াজ তুলুন, সব হাতে কাজ চাই, ইনসাফ ভিত্তিক সমাজ চাই, গণতন্ত্রের প্রতিষ্ঠা চাই।
সভায় উপস্থিত ছিলেন, মোঃ রফিকুল ইসলাম, মোঃ ফয়সাল, মোঃ মাহবুবুর রহমান, আবদুর রব, মোঃ নুরুল ইসলাম, মোঃ হাবিবুর রহমান, মোঃ রাসেল মিয়া, মোঃ হাফিজুর রহমান, মোঃ মতিন চৌধুরী, কাজী তানজিন হোসেন, মোঃ আফরোজা সুলতানা, মোছাঃ শাহানা আক্তার, বেগম শারমিন আক্তার, মোঃ শাকিল,মোঃ আবু সাঈদ, মোঃ আবু সুফিয়ান, মোঃ জীম, মোছাঃ মুক্তা খাতুন, মোঃ জীবন, আবু বক্কর সিদ্দিকী, মোঃ শাওন প্রমুখ

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply