কুমিল্লার মনোহরগঞ্জে ঘাতক ট্রাক কেড়ে নিলো ৮ স্কুল শিক্ষার্থীর প্রাণ, ট্রাকে আগুন, সড়ক অবরোধ

Untitledআবদুর রহিম,লাকসাম/মনোহরগঞ্জ প্রতিনিধিঃ—

শনিবার কুমিল্লার মনোহরগঞ্জে ঘাতক ট্রাকের চাপায় ৮ স্কুল শিক্ষার্থীর মর্মান্তিক প্রাণহানির ঘটনা ঘটেছে। এ ঘটনারপর ট্রাকটিকে আগুনে পুড়িয়ে সড়ক অবরোধ করে বিক্ষুব্ধ এলাকাবাসি। ঐ দিন দুপুর ২টার দিকে কুমিল্লা-নোয়াখালি সড়কের মনোহরগঞ্জের নাথের পেটুয়া বাজারের উওর পাশে এ দুর্ঘটনাটি ঘটে। নিহতের সকলের বাড়ি উপজেলার হাতিমারা গ্রামে।
প্রত্যক্ষদর্শী ও এলাকবাসী জানায়, শনিবার দুপুর ২টায় উপজেলার নাথেরপেটুয়া মডেল স্কুলের ছুটি শেষে স্কুল ভ্যানে করে বাড়ী যাওয়ার পথে কুমিল্লা-নোয়াখালী সড়কের নাথের পেটুয়া বাজারের উওর মাথায় পৌছলে কুমিল্লাগামী একটি ট্রাক (চট্টগ্রাম-ন-৩৫২৯) এর সাথে স্কুল ভ্যানের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই ৫ ছাত্র নিহত ও ভ্যান চালকসহ ৮ জন গুরত্বর আহত হয় । দুর্ঘটরার পর এলাকাবাসি আহতদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেলে পাঠায়। সেখানে আরো ৩ জন সহ মোট ৮ জন ছাত্র/ছাত্রী নিহত হয়। নিহতরা হলেন উপজেলার উওর হাওলা ইউ’পির হাতিমারা গ্রামের প্রবাসী মনির হোসেনের ছেলে রাকিবুল হাসান রাকিব, সেলিম মিয়ার ছেলে টিপু সুলতান স্বাধীন, ব্যবসায়ি আবু তাহেরের ছেলে হাসিবুল হাসান নিহাদ , মাহবুবুল ইসলামের ছেলে ফাহাদুল ইসলাম মিথুন, মিজানুর রহমানের মেয়ে জুথি আক্তার, জহিরুল ইসলামের মেয়ে জান্নাতুল মাওয়া শোভা, আব্দুল মালেকের ছেলে আল-আমিন।

এদিকে আশংকাজনক অবস্থায় ছাত্রী শানজিদা আক্তার তমা,ভ্যানচালক জয়নাল আবেদীনসহ ৪ জনকে কুমিল্লা মেডিকেল কলেজ হসপিটালে ভর্তি করা হয়েছে।
স্কুলের ছাত্র-ছাত্রী নিহত হওয়ার খবরে বিক্ষুব্ধ জনতা ঘাতক ট্রাকটিতে আগুনে পুঁড়িয়ে দেয়। এ সময় কুমিল্লা-নোয়াখালী সড়ক দুপুর ২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত অবরোধ করে যানবাহন চলাচল বন্ধ করে দেয়।
খবর পেয়ে স্থানীয় সংসদ সদস্য মো. তাজুল ইসলাম ও স্থানীয় প্রশাসন ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এদিকে ঘটনার পর ঘাতক ট্রাকের চালক পালিয়ে যায়।
এ ব্যপারে মনোহরগঞ্জ থানার ওসি জহিরুল আনোয়ার ও হাই্ওয়ে পুলিশ ফাঁড়ীর ওসি খোরশেদ আলম জানান, এখনো ঘাতক ট্রাক চালককে গ্রেফতার করা যায়নি তবে মামলা প্রক্রিয়াধীন ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply