মানবতাবিরোধীদের প্রতিহত ও দেশের উন্নয়নের ধারা অব্যহত রাখার লক্ষেই কাজ করতে হবে—-মোফাজ্জল হোসেন চৌধুরী (মায়া)

dollar pic-(3)-15.03.13শামসুজ্জামান ডলারঃ—
সাবেক প্রতিমন্ত্রী ও ঢাকা মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী (মায়া) বীর বিক্রম বলেন, ৭১’এর মানবতাবিরোধী, যুদ্ধাপরাধী ও গণহত্যাকারী নরপিচাষদের বিচার আওয়ামীলীগ সরকারের আমলেই সম্পন্ন করা হবে। অপরাধীরা যতই শক্তিশালী হোক না কেন তাদেরকে আইনের আওতায় এনে অবশ্যই বিচার করা হবে। কোনো শক্তি এই বিচার কার্যকে বাধাঁ দিয়ে রাখতে পারবে না। যুদ্ধাপরাধীদের সর্বোচ্চ বিচারের দাবীতে সারা দেশ আজ জেঁগে উঠেছে। বর্তমান সরকার যখন একের পর এক যুদ্ধাপরাধীদের বিচার করার মাধ্যমে তারা তাদের নির্বাচনী অঙ্গীকার বাস্তবায়ন করছে ঠিক তখন স্বাধীনতা বিরোধীরা দেশে নৈরাজ্য সৃষ্টি করছে। কাজেই আমাদেরকে সজাক থাকতে হবে। তৃনমূল পর্যায়ে নিজেদের ঐক্যকে ধরে রাখতে হবে। আর মানবতাবিরোধীদের প্রতিহত ও দেশের উন্নয়নের ধারা অব্যহত রাখার লক্ষেই কাজ করতে হবে।
শুক্রবার মতলব উত্তর উপজেলার কলাকান্দা ও মোহনপুর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলো বলেছেন। সম্মেলন উদ্বোধন করেন- উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট আলহাজ্জ রুহুল আমিন।
সকালে কলাকান্দা ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে কলাকান্দা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক গোলাম কাদির মোল্লার পরিচালনায় কলাকান্দা ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। দুই ইউনিয়নের সম্মেলনেই প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন, চাঁদপুর-২ নির্বাচনী আসনের সাংসদ এয়ার ভাইস মার্শাল (অবঃ) এম. রফিকুল ইসলাম এমপি। অনুষ্ঠানে বক্তব্য রাখেন, আওয়ামীলীগের জাতীয় পরিষদের সদস্য রিয়াজ উদ্দিন মানিক। সম্মেলনে কাউন্সিলরদের ভোটে মজিবুর রহমান সভাপতি ও গোলাম কাদির মোল্লা সাধারন সম্পাদক নির্বাচিত হন।

বিকালে দশানী মোহনপুর উচ্চ বিদ্যালয় মাঠে মোহনপুর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল হাইয়ের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম হাওলাদারের পরিচালনায় মোহনপুর আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে আরো বক্তব্য রাখেন, আওয়ামীলীগের জাতীয় পরিষদের সদস্য রিয়াজ উদ্দিন মানিক, আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক আলহাজ্ব এ্যাডভোকেট নুরুল আমিন রুহুল, জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মঞ্জুর আহমেদ মঞ্জু, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এমএ কুদ্দুস, উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান মিজান, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শফিকুল ইসলাম পাটোয়ালী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী গাজী, উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান জহির, সাধারন সম্পাদক কাজী শরীফ হোসেন, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সেলিম মিয়া, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মিনহাজ উদ্দিন খান প্রমূখ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply