বিরোধীদলীয় নেত্রীর চোখে হয়তো ছানিপড়েছে তাই আমাদের উন্নয়ন কাজ তার চোখে পড়ে না—–নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান

dollar pic-(2)-15.03.13শামসুজ্জামান ডলার, মতলব উত্তর(চাঁদপুর)প্রতিনিধিঃ—
গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান এমপি বলেন, বঙ্গবন্ধুর পর আর কোন সরকার ড্রেজার ক্রয় করেনি, নদী ড্রেজিংএর জন্য এ বছরই আমরা ১০টি ড্রেজার ক্রয করতে যাচ্ছি। ১০বছর রাষ্ট্রীয় ক্ষমতায় থেকে বিএনপি একটিও ফেরী ক্রয় করেনি, আমাদের সময়ে আমরা ২১টি ফেরী ক্রয় করেছি।
মাননীয় মন্ত্রী আরো বলেন, নদী মাতৃক এই বাংলাদেশে নৌযান পানিতে ডুবেগেলে তা উদ্ধারের জন্য রুস্তম ও হামজা নামক ২টি উদ্ধারকারী জাহাজ আরো যে দু’টি জাহাজের উদ্ধার ক্ষমতা ৬০ মেট্রিক টন করে ১২০ মেট্রিক টন। তাও আবার এই জাহাজ দু’টি অনেক পুরনো তাই এ দু’টির ক্ষমতা এখন আগের মতো নেই। তাই আমরা এ বছরের মধ্যেই ২৫০ মেট্রিক টন উদ্ধার ক্ষমতা সম্পন্ন দু’টি উদ্ধার জাহাজ কোরিয়া থেকে আনার ব্যবস্থা করছি। এছাড়াও আমাদের সময়ে আমরা দেশের শিক্ষা, কৃষিসহ সকল ক্ষাতেই ব্যপক উন্নয়ন কাজ করে যাচ্ছি অথচ আমাদের এই উন্নয়ন কাজ বিরোধী দলীয় নেত্রীর চোখে পড়ে না। আসলে বিরোধীদলীয় নেত্রীর চোখে হয়তো ছানি পড়েছে তাই আমাদের উন্নয়ন কাজ তার চোখে পড়ে না।
শুক্রবার সন্ধ্যায় মতলব উত্তর উপজেলার কালিপুর স্কুল এন্ড কলেজ মাঠে এ বছরের গত ৮ ফেব্রুয়ারী সারস লঞ্চদুর্ঘটনায় মর্মান্তিকভাবে নিহতদের রুহের মাগফিরাত কামনায় আমরা মতলববাসী সমাজকল্যান সোসাইটি, ঢাকা এর উদ্যোগে আয়োজিত গন দু’য়া, শোকসভা ও চেক বিতরন অনুষ্ঠানের প্রধান অতিথি’র বক্তব্যে তিনি একথাগুলো বলেছেন।
dollar pic-(1)-15.03.13
আমরা মতলববাসী সমাজকল্যান সোসাইটি, ঢাকা এর সভাপতি আবু সালেহ মোঃ খুরশিদ আলমের সভাপতিত্বে এবং এই সংগঠনের নেতা সাংবাদিক আবুল কাসেম পাটোয়ারী এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, চাঁদপুর-২ নির্বাচনী আসনের সংসদ সদস্য এম, রফিকুল ইসলাম, বিআইডব্লিউটিএ এর চেয়ারম্যান ডঃ শামছুদ্দোহা খন্দকার, মতলব উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান মিজান, প্যাট ফ্লাক্স মেনুফ্যাকচার এন্ড এক্সপোর্টার এসোসিয়েসান এর সভাপতি সারোয়ার ওয়াদুদ চৌধুরী, মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন।
আরো বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আহসান হাবীব, ঢাকা মহানগর আওয়ামীলীগের নেতা হাসান ইমাম, মতলব বিআরডিবি’র সভাপতি সোহেল চৌধুরী, আমরা মতলববাসী সমাজকল্যান সোসাইটি, ঢাকা এর সহ-সভাপতি এ্যাডভোকেট শামীমূল ইসলাম ও হাজী হানিফ মিয়া, সাধারন সম্পাদক হারুন-অর-রশিদ প্রমূখ।
গত ফেব্রুয়ারীতে সারস লঞ্চডুবিতে নিহত ১৭ জনের পরিবারের সদস্যদের হাতে মাননীয় মন্ত্রী প্রতিলাশের জন্য ৫০ হাজার করে টাকার চেক তুলে দেন। নিহতদের জন্য বিশেষ মুনাজত ও দো’য়া অনুষ্ঠিত হয়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply