কুমিল্লার তিতাসে দ্বিতীয় লোকাল গভর্ন্যান্স সাপোর্ট প্রজেক্টের ৪দিন ব্যাপী প্রশিক্ষণ কর্মশালার সমাপ্তি

Titas Photo-15 Marchনাজমুল করিম ফারুক, তিতাস (কুমিল্লা) প্রতিনিধিঃ—
কুমিল্লার তিতাসে দ্বিতীয় লোকাল গভর্ন্যান্স সাপোর্ট প্রজেক্ট (এলজিএসপি-২) এর আওতায় ইউপি চেয়ারম্যান, সদস্য ও সচিবগণের অংশগ্রহণে ৪দিন ব্যাপী প্রশিক্ষণ কর্মশালার সমাপনী অনুষ্ঠান গত ১৪ মার্চ বৃহস্পতিবার উপজেলা পরিষদের মিলনায়নে অনুষ্ঠিত হয়।
উক্ত কর্মশালার কোর্স পরিচালক ও উপজেলা নির্বাহী অফিসার শ্যামলী নবী, কোর্স সমন্বয়ক ও উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মতিউর রহমানসহ কর্মশালায় বিভিন্ন বিষয়ের উপর প্রশিক্ষণ দেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের ডেপুটি কমান্ডার মোশারফ হোসেন আনছারী, বীরমুক্তিযোদ্ধা ডাঃ এম.এ হোসেন, সাবেক ইউপি চেয়ারম্যান আক্তারুজ্জামান আক্তার, উপজেলা প্রকৌশলী মোঃ শাহজাহান, উপজেলা কৃষি অফিসার কামরুল হাসান মিতু ও উপজেলা সমবায় অফিসার মো. নূরে এলাহী। স্থানীয় সরকার বিভাগ কর্তৃক বাস্তবায়িত দ্বিতীয় লোকাল গভর্ন্যান্স সাপোর্ট প্রজেক্ট (এলজিএসপি-২) উক্ত কর্মশালা গত ১১ মার্চ শুরু হয় এবং ১৪ মার্চ পর্যন্ত তা চলে। তিতাস উপজেলার ৯টি ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব আঃ রাজ্জাক ভূঁইয়া, দেলোয়ার হোসেন ধন মিয়া, মোঃ কামাল উদ্দিন, মোশারফ হোসেন সরকার, জবেদ আলী, আবুল হোসেন মোল্লা, সালাহ উদ্দিন, এমদাদ হোসেন আখন্দ ও আলহাজ্ব জসিম উদ্দিনসহ সকল ইউনিয়নের পুরুষ ও মহিলা মেম্বারগণ উপস্থিত ছিলেন।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply