কুমিল্লার দেবিদ্বারে ধর্ষণের দায়ে ২জন গ্রেফতার

debidwar news(1) pic 14.03.13দেবিদ্বার প্রতিনিধিঃ—
কুমিল্লার দেবিদ্বার উপজেলার সুলতানপুর গ্রামের মোছলেহ উদ্দিনের মেয়ে ও এক সন্তানের জননী(২২) কে বিয়ের প্রলোভনে ধর্ষণের দায়ে ২জনকে গ্রেফতার করেছে দেবিদ্বার থানা পুলিশ। তাদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ধারায় মামলা দায়ের পূর্বক বৃহস্পতিবার দুপুরে কুমিল্লা বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।
গ্রেফতারকৃত হলেন- একই গ্রামের তাজু মিয়ার ছেলে ধর্ষক মোঃ জামির ওরফে জমির মিয়া(৩৫) ও তার সহযোগী চাচাতো ভাই মান্নান সরকারের ছেলে আশিক মিয়া(৩২)।
ভিকটিম জানায়, কয়েকবছর পূর্বে জেলার বি-পাড়া থানার দুলালপুর গ্রামের জনৈক জাকির হোসেনের সাথে তার বিয়ে হয় এবং একটি মেয়ে সন্তান রয়েছে। ধর্ষণকারী জমির মিয়া আমার দূর-সম্পর্কের আত্মীয় হওয়ায় পিতার বাড়িতে এসে প্রায়ই উত্যক্তসহ বিয়ের প্রস্তাব দিলে তা প্রত্যাখান করি। বিষয়টি এলাকায় জানাজানির পর সংসারে অশান্তির কারণে প্রায় ৩মাস পূর্বে স্বামীকে ডির্ভোস দেই। তারপর সহযোগীদের মাধ্যমে একদিন রাতে বিয়ের আশ্বাসে জমির আমাকে নিয়ে বিভিন্ন স্থানে স্বামী-স্ত্রী হিসেবে রাত্রীযাপন করে। গত ৬মার্চ জমির মিয়া আমাকে বিয়ে করতে রাজী না হলে আমি তার বিরুদ্ধে থানায় মামলা দায়ের করি।
মামলার তদন্তকারী কর্মকর্তা ও থানার এস.আই শাহ কামাল আখন্দ বলেন, ভিকটিমকে বিয়ের প্রলোভন দেখিয়ে জমির মিয়া বিভিন্ন স্থানে তার সাথে যৌন মিলন ঘটায় বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে। ভিকটিমের ডাক্তারী পরীক্ষার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply