ইসলামে জঙ্গীবাদ ও সন্ত্রাসের কোন স্থান নেই —-সৈয়দ বাহাদুর শাহ

frontআবদুর রহিম, লাকসাম (কুমিল্লা) প্রতিনিধিঃ—
বুধবার কুমিল্লার লাকসামে ইসলামীক ফ্রন্ট বাংলাদেশ ও বাংলাদেশ আহলে সুন্নাত ওয়াল জামাতের চেয়ারম্যান সৈয়দ বাহাদুর শাহ মোজাদ্দেদী আল আবেদী বলেছেন ‘বর্তমানে বাংলাদেশে চলছে আইয়ামে জাহেলিয়েতের বর্বর যুগ। স্বাধীনতার ৪২ বছরেও আমরা প্রকৃতভাবে স্বাধীন হইনি’। উপজেলা সদরের রাজঘাটে ইসলামীক ফ্রন্ট, ইসলামী ছাত্রসেনা ও হিযবুর রাসুল (সাঃ) উপজেলা কার্যালয় উদ্বোধন ও কমিটি ঘোষণাকালে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
তিনি বলেন, ‘বর্তমানে দেশের অবস্থা জাহেলিয়াতের যুগকেও হার মানিয়েছে। সারাদেশ দুর্নীতিতে সয়লাব হয়ে গেছে। সারাবিশ্বে দুর্নীতিগ্রস্ত দেশ হিসেবে এটি চিহ্নিত হয়েছে। আজ একটি কন্যা শিশু-যুবতী ইজ্জত-জানমালের নিরাপত্তা পায় না। কন্যা শিশু ও যুবতীরা অহরহ ধর্ষিত হয়ে প্রাণ হারাচ্ছে। চাঁদা না দেয়ায় ব্যবসায়ীকে হত্যা করা হচ্ছে। দেশের অবস্থা খুবই করুন। নিরাপত্তাহীনতায় ভুগছে দেশের আপামর মানুষ। তিনি আরো বলেন, মানবরচিত মতবাদের কারণে এ অবস্থার সৃষ্টি হয়েছে। কুরআন ও সুন্নাহভিত্তিক সমাজ ব্যবস্থা কায়েমের মাধ্যমেই এ অবস্থা থেকে উত্তরণ সম্ভব। তিনি আরো বলেন, ইসলামে জঙ্গীবাদ ও সন্ত্রাসের কোন স্থান নেই। বর্তমানে যারা ইসলামের নামে হরতাল-জ্বালাও-পোড়াও করে, দেশের সম্পদ নষ্ট করে তাদের মাঝে ইসলামের কিছু নেই।
ইসলামীক ফ্রন্ট উপজেলা সভাপতি মাষ্টার মাহবুবুর রহমানের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, ছাত্রসেনা কেন্দ্রীয় সাংগঠনিক স¤পাদক মাওলানা ইউসুফ মাহমুদী, গাজী ইকবাল মাহমুদ, হেলাল উদ্দিন, মোঃ আবুল কাসেম, শহীদ উল্লাহ মিয়াজী, কাজী সাইফুল ইসলাম ভূঁইয়া প্রমুখ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply