মতলব উত্তর ছেংগারচর মডেল উচ্চ বিদ্যালয় ব্যবস্থাপনা পরিষদ নির্বাচনের প্রতিক বরাদ্দ

শামসুজ্জামান ডলার, মতলব উত্তর(চাঁদপুর)থেকেঃ—
মতলব উত্তর উপজেলার ছেংগারচর মডেল উচ্চ বিদ্যালয় ব্যবস্থাপনা পরিষদের নির্বাচন আগামী ২৮ মে অনুষ্ঠিত হবে আগামী ২বছরের জন্য। গতকাল বুধবার সকালে ছেংগারচর মডেল উচ্চ বিদ্যালয় ব্যবস্থাপনা পরিষদ নির্বাচনের প্রিজাইডিং অফিসার উপজেলা ভেটেনারী সার্জন ডা. জুনায়েদ ইবনে হামিদ নাঈম অভিভাবক শাখার প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ করেন। অভিভাবক সদস্য প্রার্থী মোঃ ওমর খান প্রতিক (চেয়ার), মজিবুর রহমান প্রতিক (মাছ), মোঃ কবির হোসেন প্রতিক (মই), সরকার মোঃ ইকবাল প্রতিক (হারিকেন), মোঃ আজহারুল ইসলাম দুলাল প্রতিক (ছাতা), মোঃ বদিউল আলম প্রতিক (আনারস)।
বিনা প্রতিদ্বন্দীতায় বিজয়ী হয়েছেন- দাতা শাখার সদস্য মোঃ শাহ আলম সরকার ও সংরক্ষিত মহিলা সদস্য পদে শামসুন্নাহার বেগম। সাধারন শিক্ষক প্রতিনিধি- ইউনুছ আলী, মোঃ সিরাজুল ইসলাম, নার্গিস আক্তার।
ছেংগারচর মডেল উচ্চ বিদ্যালয় ব্যবস্থাপনা পরিষদের নির্বাচনের প্রিজাইডিং অফিসার ও উপজেলা ভেটেনারী সার্জন ডা. জুনায়েদ ইবনে হামিদ নাঈম জানান- গত ২, ৩ ও ৪ মার্চ মনোনয়নপত্র বিতরণ করা হয়। ৭ই মার্চ মনোনয়নপত্র জমার শেষ তারিখ ছিল। ১০ মার্চ মনোনয়নপত্র বাছাই করা হয়। ১১ মার্চ প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ছিল। ১৩ মার্চ প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ দেয়া হয় এবং ২৮ মার্চ সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোটগ্রহণ চলবে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply