কুমিল্লার বুড়িচংয়ে ঔষধ ফার্মেসীতে সন্ত্রাসী হামলা, ভাংচুর ও লুটপাট আহত ১

Untitled-1মোঃ জহিরুল হক বাবু, বুড়িচং প্রতিনিধিঃ—
কুমিল্লার বুড়িচং উপজেলা সদরে পোল্টি ও ভেটেনারী ঔষধ ফার্মেসীতে সন্ত্রাসীরা হামলা চালিয়ে ঔষধ ব্যবসায়ীকে মারধর, দোকানে ভাংচুর ও লুটপাট চালিয়েছে। এ ঘটনায় আহত ঔষধ ব্যবাসায়ী বাদী হয়ে বুড়িচং থানায় একটি মামলা দায়ের করেছে। ঘটনাটি ঘটেছে গত ১২ মার্চ মঙ্গলবার সকাল ১১ টায়।
মামলার এজাহার সুত্রে জানা যায়, গত ১২ মার্চ মঙ্গলবার সকাল ১১ টায় কুমিল্লার বুড়িচং উপজেলা সদরের মাসজিদ মার্কেটে পোল্টি ও ভেটেনারী ঔষধ ফার্মেসীর সামনে মোঃ হৃদয়(২০) নামে এক যুবককে ৭/৮ জন সন্ত্রাসী এলোপাথারী মারধর করতে থাকে। এ সময় যুবকটির প্রতিবেশী ঔষধ দোকানের মালিক বুড়িচং গ্রামের মোঃ ফরিদ উদ্দিনের ছেলে মোঃ ওবায়েদুর ইসলাম(২৮) যুবকটিকে বাঁচানোর জন্য এগিয়ে যায়। এতে সন্ত্রাসীরা ক্ষিপ্ত হয়ে তাদের হাতে থাকা কিরিচ, চাপাতি, ছেনী ও লোহার রড দিয়ে ঔষধ ব্যবসায়ী ও তার দোকানে হামলা চালায়। সন্ত্রাসীরা দোকানের সাটার ও সাইনবোর্ড ভেঙ্গে তসনস করে দেয়। সন্ত্রাসীরা দোকানে প্রবেশ করে দোকানে রক্ষিত বিভিন্ন ঔষধের কাটুনে ব্যাপক ভাংচুর চালিয়ে ঔষধ ব্যবসায়িকে পিটিয়ে দোকানের ক্যাশ বাক্সে রাখা নগদ ৩০ হাজার টাকা ও বিভিন্ন মূল্যবান ঔষধ লুট করে নিয়ে যায়, সন্ত্রাসীরা সব মিলিয়ে ১লক্ষ চৌদ্দ হাজার টাকা ও ৫০ হাজার টাকার মালামাল ক্ষতি সাধন করে। এসময় ঔষধ ব্যবসায়ীর চিৎকারে আশে পাশের ব্যবসায়ী ও লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। পরে স্থানীয়রা আহত ঔষধ ব্যবসায়ীকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেয়। এ ঘটনার পরপর পুলিশ ঘটনাস্থলে এসে ঔষধ ফার্মেসী ও ঘটনাস্থল পরিদর্শন করে। ঔষধ ব্যবসায়ী ঘটনাটি বাজার কমিটি ও গন্য মান্য ব্যাক্তিদের অবগত করে গত ১২ মার্চ মঙ্গলবার সন্ধ্যায় ৪ জন নামীয় ও অজ্ঞাত আরো ৩/৪ জনকে আসামী করে বুড়িচং থানায় একটি মামলা দায়ের করে, মামলা নং ১৫। আসামীরা হলো একই উপজেলার সদর ইউনিয়নের জগতপুর গ্রামের মোঃ বাবুল মিয়ার ছেলে মোঃ অন্তর(২০), আবিদ আলী মুহুরীর ছেলে মোঃ মাহাবুব (২১), মৃত ওহাব মিয়ার ছেলে মোঃ মাসুদ (২০), আবদুল করিমের ছেলে মোঃ শাকিল (২০)।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply