কুমিল্লার তিতাসের গৌরীপুর-হোমনা সড়কে ডাকাত দলকে পাকড়া ॥ ২ রাউন্ড গুলি

নাজমুলক করিম ফারুক, তিতাস প্রতিনিধিঃ—
মঙ্গলবার দিবাগত গভীর রাতে তিতাসের গৌরীপুর-হোমনা সড়কে ডাকাত দলকে পাকড়া করে থানা পুলিশ। এসময় ডাকাত দলকে লক্ষ্য করে ২ রাউল্ড গুলি করা হয়। অপরদিকে বাতাকান্দি বাজারে একটি ইলেক্ট্রনিক সামগ্রী দোকানে ৪০ হাজার টাকার মালামাল চুরির অভিযোগ পাওয়া গেছে।
তিতাস থানাা ভারপ্রাপ্ত কর্মকর্তা নবীর হোসেন জানান, মঙ্গলবার দিবাগত রাত ৩টায় উপজেলার গৌরীপুর-হোমনা সড়কের উপরে গাছ ফেলে ডাকাতি করার প্রস্তুতিকালে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা নবীর হোসেন, এসআই শাহিন আহমেদ ও এসআই আশিকুজ্জামানের নেতৃত্বে ডিউটিরত একটি টিম ডাকাত দলকে পাকড়া করে এবং ডাকাতদের লক্ষ্য করে ২ রাউন্ড গুলি করে। এতে একজন ডাকাত সদস্য আহত হয়েছে বলে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা দাবী করেন। কিন্তু আহত ডাকাতরা পালিয়ে গেছে বলে পুলিশ জানায়। অপরদিকে একই রাতে উপজেলার বাতাকান্দি বাজারের ভূঁইয়া ইলেক্ট্রনিক লাইট হাউজের তালা কেটে প্রায় ৪০ হাজার মালামাল নিয়ে গেছে বলে দোকানের মালিক মোঃ জসিম উদ্দিন লিটন সাংবাদিকদের জানায়। চুরি হওয়ার ঘটনায় তিতাস থানা একটি সাধারণ ডায়েরী করা হয়েছে।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply