ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ঘর থেকে বের করে যুবককে কুপিয়ে জখম, লুটপাট

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ—
মঙ্গলবার সকালে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার সিঙ্গারবিলে ঘর থেকে বের করে বাড়ির সবার সামনেই তাপস লালা (২৭) নামে সংখ্যালঘু সম্প্রদায়ের এক যুবককে কুপিয়ে জখম করা হয়েছে। আহত তাপস ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এ সময় হামলাকারিরা নগদ ৭৪ হাজার টাকা ও ১০ ভরি স্বর্ণালংকার নিয়ে যায়।
এলাকাবাসী ও পারিবারিক সূত্র জানায়, সকাল পোনে সাতটার দিকে সিঙ্গারবিল এলাকার ’জুয়াড়ি’ মানিকের সহযোগি হিসেবে পরিচিত মো. হারুন মিয়া ও তাঁর লোকজন দা’সহ দেশীয় অস্ত্র নিয়ে তাপসদের বাড়িতে হামলা চালায়। এ সময় তাপসকে ঘর থেকে বের করে বিবস্ত্র অবস্থায় কুপিয়ে জখম করা হয়। খবর পেয়ে বিজয়নগর থানা পুলিশ ঘটনাস্থলে আসে।
তাপসের বৌদি মনু লালা বলেন, ’আমি বাড়ির উঠান ঝাড়– দিচ্ছিলাম। হঠাৎ আট-১০ জন লোক অস্ত্র শস্ত্র নিয়ে ঘরে ঢুকে পড়ে। এ সময় তাপসকে ঘর থেকে বের করে সবার সামনে কুপানো হয়। লুটপাট চালানো হয় দু’টো ঘরে’।
তাপসের বড় ভাই দিলীপ জানান, ব্যক্তিগত বিষয় নিয়ে প্রতিবেশী একজনের সঙ্গে কয়েকদিন আগে তার কথাকাটাকাটি হয়। এরই জের ধরে ওই প্রতিবেশীর পক্ষ নিয়ে হারুন মিয়া দলবল নিয়ে অতর্কিত হামলা চালায়। এ বিষয়ে বিজয়নগর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply