কুমিল্লার লাকসামে সংখ্যালঘু সম্প্রদায়ের সাথে সংসদ সদস্যের মতবিনিময়

মোঃ আবদুর রহিম, লাকসাম প্রতিনিধিঃ—
কুমিল্লার লাকসাম জগন্নাথ দেবালয়ে সোমবার রাতে সংখ্যালঘু হিন্দু ও বৌদ্ধ সম্প্রদায়ের সাথে স্থানীয় সংসদ সদস্য মোঃ তাজুল ইসলাম এক মতবিনিময় সভায় মিলিত হন। সাবেক অধ্যক্ষ নেপাল চন্দ্র সূত্রধরের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, লাকসাম উপজেলা নির্বাহী অফিসার মোঃ শাহগীর আলম, ওসি মোঃ আবুল খায়ের, আওয়ামী লীগ নেতা সাবেক চেয়ারম্যান তাজুল ইসলাম, তাবারক উল্যাহ কায়েস প্রমুখ। খোকন সাহার পরিচালনায় সভায় অন্যান্যের মাঝে মতবিনিময় করেন, মজলিশপুর ধর্মাংকুর বৌদ্ধ বিহার অধ্যক্ষ শ্রীমৎ প্রজ্ঞা জ্যোতি ভিক্ষু, লাকসাম পৌর বিএনপির সহ-সভাপতি সুভাষ বনিক, ডাঃ সচিন্দ্র কুমার দাস, প্রভাষক শুভ-ব্রত সাহা, পৌর কাউন্সিলর গোলাম রাব্বানী, সুশীল আচার্য্য। এ সময় আরো উপস্থিত ছিলেন, লাকসাম উপজেলা যুবলীগের সভাপতি এডভোকেট মোঃ রফিকুল ইসলাম হিরা, সাধারণ সম্পাদক মোঃ আবুল খায়ের, ছাত্রলীগ সভাপতি গোলাম কিবরিয়া সুমন, সাধারণ সম্পাদক সাজেদুল ইসলাম সজল প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে এমপি তাজুল ইসলাম বলেন, সারাদেশে একটি কুচক্রিমহল সংখ্যালঘুদের বাড়ি-ঘর এবং মন্দিরে হামলা, অগ্নিসংযোগ ও লুটপাট চালিয়ে দেশকে অশান্ত করার চেষ্টা করছে। তিনি কাউকে আতংকিত না হয়ে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখার জন্য সংখ্যালঘু সম্প্রদায়কে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান। এ বিষয়ে সরকার সবধরনের সহযোগিতার জন্য প্রশাসনকে নির্দেশ দিয়েছে।

Check Also

লাকসাম-মনোহরগঞ্জের বিএনপি’র সাবেক এমপি আলমগীরের জাতীয় পার্টিতে যোগদান

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা-১০ (লাকসাম-মনোহরগঞ্জ) বিএনপি’র সাবেক এমপি এটিএম আলমগীর জাতীয় পার্টিতে যোগদান করেছেন। সোমবার জাতীয় ...

Leave a Reply