শিক্ষককে মারধরের ঘটনায় বিজয়নগরে আওয়ামীলীগ নেতা গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ—
চাঁদা না পেয়ে শিক্ষককে মারধরের ঘটনায় ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো. আনোয়ার হোসেনকে ২৩ দিন পর গ্রেপ্তার করেছে পুলিশ। গত রবিবার রাতে উপজেলার চান্দুরা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃত আনোয়ার হোসেন উপজেলার সিঙ্গারবিল ইউনিয়নের কাশিনগর গ্রামের জাফর আলীর পুত্র। তার বিরুদ্ধে হত্যা, চাঁদাবাজিসহ অন্তত সাতটি মামলা রয়েছে। মাদকের মামলায় তিনি ছয় মাসের সাজাপ্রাপ্ত আসামী। গতকাল সোমবার সকালে তাকে আদালতে পাঠানো হয়।
পুলিশ জানায়, গত ১৪ ফেব্রুয়ারি উপজেলার মেরাশানী পলিটেকনিক একাডেমীর সহকারী প্রধান শিক্ষক ফারুক আহমেদ ও গণিতের শিক্ষক জয়নাল আবেদীনের কাছে চাঁদা দাবি করেন আনোয়ার। এ ঘটনায় গত ১৬ ফেব্রুয়ারি স্কুলের প্রধান শিক্ষক গোলাম মোস্তফা বিজয়নগর থানায় লিখিত অভিযোগ দিয়ে বাড়ি ফেরার পথে আনোয়ারের মারধরের শিকার হন।
বিজয়নগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রসুল আহমেদ নিজামী জানান, সে এলাকার একজন গডফাদার। তার বিরুদ্ধে অন্তত সাতটি মামলা আছে।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply