কুমিল্লার দাউদকান্দিতে অস্ত্রসহ ৪ ডাকাত গ্রেফতার

Daudkandi_Photo-(10-03-13)শামীমা সুলতানা, দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধিঃ—
রোববার ভোরে দাউদকান্দি উপজেলার সরকারপুর গ্রাম থেকে অস্ত্রসহ ৪ ডাকাতকে গ্রেফতার করেছে দাউদকান্দি থানা পুলিশ।
দাউদকান্দি থানার ওসি (তদন্ত) নাছির উদ্দীন মৃধা ও এসআই সাজেদুল ইসলাম অভিযান চালিয়ে উপজেলার সরকারপুর গ্রামের ভাড়াটিয়া বাড়ি থেকে ১টি পিস্তল (৭.৬৫), ১ রাউন্ড গুলি, ১টি ল্যাপটপ, ১ টি মোবাইল সেট ও ল্যাপটপের সরঞ্জামসহ ৪ ডাকাতকে গ্রেফতার করে।
দাউদকান্দি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল ফয়সল জানান, গ্রেফতারকৃতরা বিভিন্ন সময়ে বিভিন্ন স্থানে ডাকাতি করে আসছিল। গত ২৩ ফেব্রুয়ারিতে তারা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দাউদকান্দির শহীদনগরে একটি পাজারো গাড়িতে ডাকাতি করে এবং ওই গাড়ি থেকে লাইন্সেস করা ১টি পিস্তল (৭.৬৫) সহ ১৪ রাউন্ড গুলি নিয়ে যায়। এ ঘটনার পর ওই ব্যক্তি থানায় মামলা দায়ের করে। পুলিশ দীর্ঘদিন যাবত তাদের ধরতে চেষ্টা চালিয়ে আজ গ্রেফতার করতে সক্ষম হয়।
গ্রেফতারকৃতরা হলো, দাউদকান্দি উপজেলার সিঙ্গুলা গ্রামের আবু তাহেরের পুত্র মোঃ রানা মিয়া (২৫), একই উপজেলার রামপুর গ্রামের আবদুল আজিজের পুত্র মোঃ আশরাফ মিয়া (২৫) , চান্দিনা উপজেলার গাবগাছিয়া গ্রামের মৃত সিরাজুল ইসলামের পুত্র মোঃ গিয়াসউদ্দিন (২২) ও একই উপজেলার মহিচাইল গ্রামের বগু মিয়ার পুত্র আলমগীর হোসেন (২৭)। এ ব্যাপারে দাউদকান্দি থানায় মামলা দায়ের করা হয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply