স্বাধীনতা বিরোধীদের প্রতিহত করতে নিজেদের ঐক্য ধরে রাধতে হবে ——মোফাজ্জল হোসেন চৌধুরী (মায়া) বীর বিক্রম

dollar pic-(1)-08.03.13শামসুজ্জামান ডলার, মতলব উত্তর (চাঁদপুর) প্রতিনিধিঃ
ঢাকা মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সাবেক প্রতিমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী (মায়া) বীর বিক্রম বলেন, বর্তমান সরকার যখন একের পর এক যুদ্ধাপরাধীদের বিচার করার মাধ্যমে তারা তাদের নির্বাচনী অঙ্গীকার বাস্তবায়ন করছে ঠিক তখন স্বাধীনতা বিরোধীরা দেশে নৈরাজ্য সৃষ্টি করছে। যুদ্ধাপরাধীদের সর্বোচ্চ বিচারের দাবীতে নতুন প্রজন্মের সাথে দেশের সকল শ্রেণী-পেশার মানুষ আজ এক হয়েছে। কাজেই, স্বাধীনতা বিরোধীদের প্রতিহত করতে নিজেদের ঐক্য ধরে রাখতে হবে।
আর নিজেদের ঐক্য ধরে রেখে এবং দলকে ক্ষমতায় আনতে সংগঠনকে তৃনমূল পর্যায়ে আরো শক্তিশালী করতে হবে। শুক্রবার মতলব উত্তর উপজেলার পশ্চিম ফতেপুর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি তার বক্তব্যে তিনি একথাগুলো বলেছেন।

পশ্চিম ফতেপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ দেলোয়ার হোসেন সরকারের সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহজাহান মিয়ার সঞ্চালনায় রাঢ়ীকান্দি দারুচ্ছুন্নাত দাখিল মাদ্র্রাসা মাঠে সম্মেলন অনুষ্ঠানে প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন- চাঁদপুর-২ নির্বাচনী আসনের সংসদ সদস্য এয়ার ভাইস মার্শাল (অবঃ) এম. রফিকুল ইসলাম।

সম্মেলন উদ্বোধন করেন- উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট আলহাজ্জ্ব রুহুল আমিন। সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- আওয়ামীলীগের কেন্দ্রিয় উপ-কমিটির সহ-সম্পাদক আলহাজ্ব এ্যাডভোকেট নুরুল আমিন রুহুল, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এমএ কুদ্দুস, জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মঞ্জুর আহমেদ মঞ্জু, উপজেলা পরিয়দের চেয়ারম্যান মিজানুর রহমান মিজান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী গাজী।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, ঢাকা মহানগর আওয়ামীলীগের সদস্য হাসান ইমাম, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম হাওলাদার, আওয়ামীলীগ নেতা নুরুল ইসলাম সরকার, মোঃ হানিফ দর্জি, পশ্চিম ফতেপুর ইউপি চেয়ারম্যান ও জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা নূর মোহাম্মদ, উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান মোঃ জহির, সাধারন সম্পাদক কাজী শরীফ, উপজেলা শ্রমিকলীগের সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম, মুক্তিযোদ্ধা ফয়েজ আহম্মদ , উপজেলা ছাত্রলীগের আহবায়ক মিনহাজ উদ্দিন, পশ্চিম ফতেপুর স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক মোঃ সালাউদ্দিন, যুবলীগের সভাপতি মোঃ কুদ্দুস মিয়া, সাধারন সম্পাদক গোলাম মোস্তফা, ছাত্রলীগের সভাপতি ওয়াছ কুরুনী প্রমূখ।

অনুষ্ঠানে আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনের উপজেলা, পৌর ও ইউনিয়ন পর্যায়ের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সভার শুরুতে জাতীয় সংগীতের সাথে সাথে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে সম্মেলনের উদ্বোধন করা হয়। ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক খাজা আহম্মদ শোকপ্রস্তাব আনেন এবং এক মিনিট দাড়িয়ে নিরবতা পালন করে নিহতদের রূহের মাগফিরাত কামনা করা হয়।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply