সহিংসতা রোধে ব্রাহ্মণবাড়িয়ায় জেলা প্রশাসনের উদ্যোগে মত বিনিময় সভা অনুষ্ঠিত

brahmanbaria news = 07-03-2013আরিফুল ইসলাম সুমন, ব্রাহ্মণবাড়িয়া থেকেঃ—
সহিংসতা রোধে বৃহস্পতিবার ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসনের আহবানে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে । দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্টিত এ সভায় রাজনৈতিক নেতৃবৃন্দ, সামাজিক সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধি, শিক্ষক সাংবাদিক সহ বিভিন্ন পেশা ও শ্রেণী প্রতিনিধিরা অংশ গ্রহণ করেন ।
জেলা প্রশাসক নূর মোহাম্মদ মজুমদারের সভাপতিত্বে এ মতবিনিময় সভায় . দেশে যে সহিংস পরিস্থিতি সৃস্টি হয়েছে তা প্রতিরোধে সম্মিলিত ভূমিকা রাখার আহবান জানান হয়। জেলা প্রশাসক নূর মোহাম্মদ মজুমদার বলেন, দেশে যে সহিংসতা চলতে তা সম্মিলিতভাবে প্রতিরোধ করে সামাজিক শান্তি শৃঙ্খলা বজায় রাখতে হবে । তিনি বলেন ব্যক্তিগত, সামাজিক নিরাপত্তা রক্ষায় সকলকে এগিয়ে আসতে হবে। সাম্প্রদায়িক সম্প্রীত রক্ষা সহ নাশকতা রোধে সকলকে সচেতন ভ’মিকা রাখার জন্য তিনি আহবান জানান ।
পুলিশ সুপার মোঃ মনিরুজ্জামান পিপিএম বলেন,মানুষের জানমাল, রাস্ট্রীয় সম্পদ যেন কেউ বিনষ্ট না করতে পারে সে ব্যাপারে সকলকে সচেতন ভ’মিকা নিতে হবে । কেউ যেন শান্তিপূর্ণ পরিবেশ বিঘিত করে অস্তিতীশীল পরিবেশ সৃস্টি না করে সে ব্যাপারে যার যার অবস্থান থেকে ভ’মিকা রাখতে হবে এবং যারা নাশকতা করছে তাদের সম্পর্কে তথ্য দিয়ে সহযোগিতার করার জন্য তিনি আহবান জানান । এলাকা ভিত্তিক শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে তিনি সকলের সহযোগিতার ব্যাপারে গুরুত্বারোপ করেন ।

Check Also

আশুগঞ্জে সাজাপ্রাপ্ত আসামির মরদেহ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :– ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মো. হারুন মিয়া (৪৫) নামে দুই বছরের সাজাপ্রাপ্ত এক আসামির ...

Leave a Reply