লাকসামে হরতাল সর্মথনে বিএনপির বিক্ষোভ

bnppictureআবদুর রহিম, লাকসাম (কুমিল্লা) প্রতিনিধিঃ—
কুমিল্লার লাকসামে বৃহস্পতিবার ঢাকায় নয়াপল্টন বিএনপির কেদ্রীয় কার্যলয়ের সামনে বিক্ষোভ সমাবেশ চলাকালে পুলিশ বেপরোয়া গুলি বর্ষনে কেন্দ্রীয় নেতা সহ শতাধিক নেতাকর্মী আহত ও গণগ্রেপ্তারে প্রতিবাদে হরতাল আহবান করছে দলটি। সারাদেশের ন্যায় বুধবার সন্ধায় শহর বিএনপির সভাপতি হুমায়ন কবির পারভেজ এর নেতৃত্বে বিশাল একটি মিছিল শহরের দৌলতগঞ্জ বাজারে সড়ক প্রদক্ষিন শেষে ব্যাংক রোড মোড়ে সমাবেশ করে।
সমাবেশে বক্তব্য রাখেন শহর বিএনপির সভাপতি হুমায়ন কবির পারভেজ, সাধারণ সম্পাদক এস এম তাজুল ইসলাম খোকন, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোঃ শাহআলম, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন মিলন প্রমুখ। সমাবেশে পৌর বিএনপির সভাপতি হুমায়ন কবির পারভেজ বলেন ঢাকায় বিএনপির কেন্দ্রীয় কার্যলয়ের সামনে শান্তিপূর্ন সমাবেশে সরকারে পেটুয়া পুলিশ বাহিনি গুলি, টিয়ারসেল নিক্ষেপ করে বিএনপির অসংখ্য নেতা কর্মী আহত হয়েছে। অবিলম্বে হামলা মামলা ও গন হত্যা বন্ধ করতে হবে।
অন্যথায় এদেশের ইসলাম ও জাতীয়তাবাদী শক্তির অকুতভয় সৈনিকরা ঘরে বসে থাকবেনা। তিনি লাকসাম প্রশাসনকে নিরপেক্ষ ভূমিকা ও ব্যাসায়িদের দোকান পাট বন্ধ রাখার আহবান জানান।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply