শেষ সম্বল হারিয়ে নিঃশ্ব মতলব উত্তরের সিএনজি মালিক বকুল

dollar pic 05.03.13শামসুজ্জামান ডলার, মতলব উত্তর (চাঁদপুর) প্রতিনিধিঃ—
মতলব উত্তর উপজেলার কালির বাজার (মিয়ার বাজার) সংলগ্নে রাতের আধাঁরে একটি সিএনজি পুড়িয়ে দিয়েছে দুর্বিত্তরা। ঘটনা সূত্রে জানা যায়, গত সোমবার রাত আনুমানিক ১টার দিকে সিএনজি মালিক তার ঘরে পাশে রাখা সিএনজিটিতে আগুন ধরিয়ে দেয় দুর্বিত্তরা। পরে আগুনের আলো দেখে সিএনজি মালিকের চিৎকারে আশপাশের লোকজন দৌড়ে এসে আগুন নিভালেও রক্ষা করতে পারেনি সিএনজিটি। বেঁচে থাকার শেষ সম্বল সিএনজিটি হারিয়ে বকুল এখন পাগল প্রায়।
আগুনে পুড়ে যাওয়া সিএনজি মালিক উপজেলার বাগান বাড়ি ইউনিয়নের রায়েরকান্দি গ্রামের মনির হোসেন বকুল জানান, বেশ কয়েক বছর প্রবাসে কাটাই। কিন্তু প্রবাসে তেমন সুবিধা করতে না পারায় দেশে ফিরে আসি। কোন উপায়ন্তর না পেয়ে স্ত্রীর গহনা বন্দক রেখে ও আত্মীয় স্বজনদের কাছ থেকে ধার-দেনা করে সংসার চালানোর জন্য সিএনজিটি কিনেছি। প্রায় চার মাস সিএনজিটি কিনে চালাই। তাতে আমার সংসার ভালই চলছিল। কিন্তু গত সোমবার রাত ৮টার দিকে সিএনজিটি ঘরের পাশে রেখে দেই। রাত আনুমানিক ১টার সময় দুর্বিত্তরা আমার গাড়ীটিতে আগুন ধরিয়ে দেয়। আগুনের আলোয় পুরো এলাকা আলোকিত হয়ে যায়। আমার ঘুম ভেঙে গাড়ীর নিকট যাই এবং ডাক-চিৎকার দেই। আমার চিৎকার শুনে এলাকার লোকজন দৌড়ে এসে আগুন নিভায়। কিন্তু আগুন নিভালেও আমার গাড়ীটির শেষ রক্ষা আর হয়নি। রাতের আধাঁরে কে বা কাহারা এ দূর্ঘটনা ঘটিয়েছে তা আমি জানি না। আমার শেষ সম্বল এ সিএনজিটি হারিয়ে এখন আমি নিঃশ্ব।

Check Also

দেবিদ্বারে অগ্নিকান্ডে ১কোটি টাকার ক্ষয়ক্ষতি

দেবিদ্বার প্রতিনিধিঃ– কুমিল্লার দেবিদ্বার উপজেলার ফতেহাবাদ ইউনিয়নের জগন্নাথপুর গ্রামে রান্না ঘরের গ্যাস সিলিন্ডার বিস্ফোরনে ১৫টি ...

Leave a Reply