কুমিল্লার তিতাসে মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান ॥ প্রশাসনের নজরধারি

Titas Photo-04 March-2013নাজমুল করিম ফারুক, তিতাস (কুমিল্লা) প্রতিনিধিঃ—
কুমিল্লার তিতাসে মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে রোববার মাঝরাতে চাঁদের গায়ে জামায়াত নেতা মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীর প্রতিকৃতি দেখা গেছে সম্পর্কে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান জানিয়েছে উপজেলা পরিষদের চেয়ারম্যান পারভেজ হোসেন সরকার।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলা পরিষদের চেয়ারম্যান পারভেজ হোসেন সরকার সোমবার সকালে উপজেলার বিভিন্ন মাদ্রাসায় উপস্থিত হয়ে মাদ্রাসার শিক্ষকদের সাথে বৈঠক করে। বৈঠকে এলাকার পরিস্থিতি স্বাভাবিক রাখা এবং চাঁদের গায়ে জামায়াত নেতা মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীর প্রতিকৃতি দেখা গেছে সম্পর্কে শিক্ষার্থীদের মাঝে বিভ্রান্তি না ছড়ানোর জন্য আহ্বান করেন। প্রতিটি মাদ্রাসায় বৈঠক শেষে তিনি মাদ্রাসার শিক্ষক-শিক্ষিকাদের নিয়ে বিভিন্ন শ্রেণীর শিক্ষার্থীদের সাথে মত-বিনিময় করে চাঁদের গায়ে জামায়াত নেতা মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীর প্রতিকৃতি দেখা গেছে গুজবে কান না দেয়া এবং মোবাইল ফোন মেসেজের মাধ্যমে গ্রাফিক ডিজাইন করা ওয়াল পেপারটি বিভিন্ন জনের কাছে হস্তান্তর না করার জন্য শিক্ষার্থীদের আহ্বান করেন। রবিবার সকালে উপজেলার মাছিমপুর গ্রামে হিন্দু মন্দিরগুলোতে হামলা চালানো হবে বলে আতংক ছড়িয়ে পড়লে তিনি সারাদিন মাছিমপুরে অবস্থান করেন এবং স্থানীয় হিন্দু-মুসলমানদের যে কোন সহিংসতা প্রতিহত করার জন্য ঐক্যবদ্ধ থাকা এবং গুজবে কান না দিয়ে এলাকার শান্তি শৃংখলা বজায় রাখার আহ্বান জানান। এ ব্যাপারে উপজেলা চেয়ারম্যান পারভেজ হোসেন সরকার বলেন, সরকারের নির্দেশনা মোতাবেক উপজেলা পরিষদ কাজ করে যাচ্ছে। উপজেলার প্রতিটি মাদ্রাসা ও মসজিদকে নজরধারীতে রাখা হয়েছে বলেও তিনি জানান।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply