কুমিল্লার মুরাদনগরে এসএসসি ফাইনাল পরীক্ষার খাতা আগুনে ভস্মিবুত

pc murad comilla 01মোঃ মোশারফ হোসেন মনির, মুরাদনগর(কুমিল্লা)প্রতিনিধিঃ—
কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার নবীপুর পশ্চিম ইউনিয়নের কোম্পানীগনঞ্জে হাইস্কুল শিক্ষক কোয়াটাওে সোমবার দুপুর দেরটার দিকে আগুন লাগলে ঘরটিসহ ঘড়ে থাকা জন গুরুত্বপূর্ণ কুমিল্লা শিক্ষা বোডের এসএসসি পরীক্ষার খাতা ও সকল আসবাবপত্র আগুনে পোড়ে যায়।
স্থানীয় ও ফাযার র্সাভিস সূত্রে জানাজায়, মুরাদনগর উপজেলার কোম্পানীগঞ্জ-মুরাদনগর সড়কের উত্তর পাশে কোম্পানীঞ্জ নামক স্থানে কোম্পানীগঞ্জ বদিউল আলম উচ্চ বিদ্যালয়ের শিক্ষক কোয়াটারের একটি ঘরে আগুন লাগলে এতে ঘরের আসবাব পত্র সহ এসএসসি পরীক্ষার ইংরেজী-১ম পত্রের ১৫০টি, ইতিহাসের ২১৫ খাতাসহ সকল কিছু পুড়ে জায়। ঘটনাটি গ্যাস লাইন থেকে আগুনের সুত্রপাত হয়। এতে প্রায় পাঁচ লক্ষ টাকার ক্ষতিসাধন হয়। ঐ বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ছাবিয়া শুলতানা খানম এই ঘরে থাকতেন। ঘটনার সময় ছাবিয়া শুলতানা খানম স্কুলে ছিলেন এবং বাসায় কেহ না থাকায় ক্ষতির পরিমান বেশি হয়।
খবর পেয়ে মুরাদনগর উপজেলার ফায়ার র্সাভিস ও পুলিশ এসে আগুন নিয়স্ত্রনে আনে।
উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সফিউল আলম তালুকদার ঘটনাটি সত্যতা সিকার করে বলেন, ঘটনাটি শুনে আমি ঘটনার স্থল পরির্দশন করেছি।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply