কুমিল্লার তিতাসে জামাত শিবিরের মিছিলে আওয়ামীলীগের হামলা ॥ গ্রেফতার ২

নাজমুল করিম ফারুক, তিতাস (কুমিল্লা) প্রতিনিধিঃ—
তিতাসে জামাত-শিবির মিছিলে আওয়ামীলীগ সমর্থিত নেতা-কর্মীরা হামলা চালায়। এ ঘটনার সময় পুলিশ ২ জনকে গ্রেফতার করে। শনিবার বিকালে উপজেলার বাতাকান্দি-মাছিমপুর সড়কের মধ্য আকালিয়া এলাকায় এ ঘটনা ঘটে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, জামাত-শিবির শনিবার বিকালে উপজেলার মাছিমপুর বাজারে বিক্ষোভ মিছিল করে নেতা-কর্মীরা যখন বাতাকান্দি বাজারের দিকে অগ্রসর হয় এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান পারভেজ হোসেন সরকারের নেতৃত্বে অন্যান্য নেতা-কর্মীরা হামলা চালায়। ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়ে উপজেলার জিয়ারকান্দি ইউনিয়ন জামায়াতের আমির মোহাম্মদ নুরুদ্দীন আহমেদ ও জিয়ারকান্দি ইউনিয়ন জামায়াতের সেক্রেটারী মোঃ তোফাজ্জল হোসেনকে গ্রেফতার করে রাতেই তাদের জেলা-হাজতে প্রেরণ করা হয়। এসময় বাতাকান্দি, কালাইগোবিন্দ ও মধ্য আকালিয়া গ্রামগুলোতে আতংক ছড়িয়ে পড়ে। গ্রেফতার এড়াতে জামাত-শিবিরের নেতাকর্মীরা পালিয়ে যায়। পরে আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দরা একটি বিক্ষোভ মিছিল করে। অপরদিকে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুন্সি মুজিবুর রহমান ও উপজেলা আওয়ামীলীগের সদস্য সচিব মহসিন ভূঁইয়ার নেতৃত্বে কড়িকান্দি বাজার থেকে একটি বিক্ষোভ মিছিল গৌরীপুর-হোমনা সড়ক প্রদক্ষিণ করে গাজীপুরে গিয়ে শেষ হয়। উক্ত মিছিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা মুক্তিযোদ্ধা কামান্ডার আক্তার হোসেন নিজাম, আওয়ামীলীগ নেতা দেওয়ান মোহাম্মদ জাহাঙ্গীর, রাজা মিয়া সওদারগ, ডাঃ ফজলুল হক, রফিকুল ইসলাম, আনোয়ার হোসেন, সিরাজুল ইসলাম, যুবলীগ নেতা মাহফুজ শিকদার, জামাল মুন্সি, ছাইদুর রহমান ভূঁইয়া প্রমূখ।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply