বেগম খালেদা জিয়াকে হুমকিদাতাদের ‘উপযুক্ত জবাব’ দেয়া হবে: —-রিজভী

rizbi-bnpঢাকাঃ—
শাহবাগ মোড়ে ছাত্রলীগ ও সমমনা ছাত্র-যুব সংগঠনগুলোর আন্দোলন থেকে বিরোধীদলীয় নেতা বেগম খালেদা জিয়াকে হুমকি প্রসঙ্গে দলটির মুখপাত্র রুহুল কবির রিজভী বললেন, শাহবাগের হুমকিদাতাদের আমরা চিনে রাখছি। জনগণকে সঙ্গে নিয়ে এর উপযুক্ত জবাব দেয়া হবে।

শাহবাগ মোড়ের আন্দোলনকারীদের একটি ফেসবুক পেজ থেকে এর আগে খালেদা জিয়াকে হত্যার ইচ্ছা প্রকাশ করে পোস্ট দেয়ার খবর আরটিএনএন-এ প্রকাশিত হয়। এ খবরের পরিপ্রেক্ষিতে নিজেদের বক্তব্য জানাতে রোববার বিএনপি এক সংবাদ সম্মেলন করে।

হুমকি দাতাদের অবিলম্বে গ্রেপ্তারের জন্য সরকারের প্রতি আহ্বান জানান বিএনপির যুগ্ম মহাসচিব রিজভী।

রাজধানীর নয়াপল্টনস্থ দলীয় কার্যালয়ে দুপুরে সংবাদ সম্মেলনে রুহুল কবির রিজভী আরও বলেন, বিপথগামী ও নষ্ট এই যুবকরা গণহত্যাকে সমর্থন দিয়ে মানবতাবিরোধী অপরাধ করছে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে রুহুল কবির রিজভী বলেন, শাহবাগের সঙ্গে কাদের সঙ্গে সম্পর্ক আছে তা জনগণ ভাল করেই জানেন। তিনি বলেন, দেশে গণহত্যা চলছে আর প্রধানমন্ত্রী বাঁশি বাজাচ্ছেন।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- যুবদলের সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম আজাদ, নির্বাহী কমিটির সদস্য রফিক শিকদার ও সেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক প্রফেসর আমিনুল ইসলাম।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply