বুড়িচংয়ে জামায়াত শিবিরের হরতাল পালন

জাকারিয়া খান সৌরভ, বুড়িচং(কুমিল্লা) থেকেঃ—
বিশ্ববরণ্য মুফাসসিরে কুরআন আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদীর ফাঁসির রায় বাতিল করে নিঃশর্ত মুক্তির দাবীতে ও সাম্প্রতিক গণহত্যার প্রতিবাদে সারাদেশের ন্যায় বুড়িচং উপজেলায় সর্বাত্মক হরতাল পালন করেছে জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবির। রবিবার ভোরে বুড়িচং-মিরপুর সড়কের দরিয়ারপার ঈদগাহের সামনে টায়ার জ্বালিয়ে ও বারেশ্বর চৌমুহনীতে গাছের গুড়ি ফেলে পিকেটিং করে হরতাল সমর্থকরা। এসময় সাধারন মানুষ তাদের সাথে এসে যোগ দেয়। এছাড়া সকাল ৭টায় জামায়াত শিবিরের শতাধিক নেতা কর্মীর একটি দল কুমিল্লা-বাগড়া সড়কের পাঁচোড়া বাজার থেকে হরতালের সমর্থনে মিছিল করে রাজাপুর সিন্দুরা ব্রীজে এসে টায়ার জ্বালিয়ে পিকেটিং করে। এতে যান চলাচল বন্ধ হয়ে যায়। এ সময় মহিলাসহ সাধারন মানুষ বাড়ি থেকে বের হয়ে হরতালের সমর্থন জানায়। পরে বুড়িচং থানার পুলিশ গিয়ে যান চলাচল স্বাভাবিক অবস্থায় ফিরিয়ে আনে।
এদিকে হরতাল সমর্থনে শনিবার সন্ধ্যায় বুড়িচং সদরে জামাত-শিবির একটি ঝটিকা মিছিল বের করে। মিছিলটি আরাগ রোড থেকে শুরু হয়ে হাসপাতাল গেটে গিয়ে শেষ হয়।

Check Also

দেবিদ্বারের সাবেক চেয়ারম্যান করোনা আক্রান্ত হয়ে ঢাকায় মৃত্যু: কঠোর নিরাপত্তায় গ্রামের বাড়িতে লাশ দাফন

দেবিদ্বার প্রতিনিধিঃ কুমিল্লার দেবিদ্বার উপজেলার ভাণী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল হান্নান (৫৫) করোনায় আক্রান্ত ...

Leave a Reply