মুরাদনগরে ৮ বছরের শিশুকে জবাই করে হত্যা, গ্রেফতার ২

মোঃ মোশাররফ হোসেন মনির, মুরাদনগর(কুমিল্লা) প্রতিনিধিঃ—
মুরাদনগর উপজেলার ছালিয়াকান্দি ইউনিয়নের নেয়ামতকান্দি গ্রামে আট বছরের এক শিশুকে আপন খালু ও তার চাচাত ভাই নির্মম ভাবে জবাই করে হত্যা করেছে। খবর পেয়ে মুরাদনগর থানার অফিসার ইন চার্জ ঘটনাস্থল হতে লাশ উদ্ধার করে ও ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে খালা ও দেবর সহ ২জনকে গ্রেফতার করে।
পুলিশ ও স্থানিয় সুত্র জানায় উপজেলার নেয়ামতকান্দি গ্রামে শনিবার দুপুরে নানার বাড়িতে বেড়াতে আসা আনিকা’র (৮)জবাই করা লাশ বসত ঘরের বিছানার উপর পড়ে থাকতে দেখে ঘরের লোকজন চিৎকার করতে থাকলে আশে পাশের লোকজন আসার সময় একই গ্রামের পশ্চিম পাড়ার হাবিব উল্লার ছেলে কামরুলকে(২৫) বাড়ি থেকে বেড় হতে দেখে। অনিকার জবাই করা লাশের পাশে এক জোড়া জুতা পাওয়া যায় । পরে সনাক্ত করা হয় এ জুতা কামরুলের। স্থানিয় লোকজন কামরুল কে আটক করে মুরাদনগর থানা পুলিশে খবর দিলে মুরাদনগর থানার অফিসার ইন চার্জ মনিরুল ইসলামের নেতৃত্বে এক দল পুলিশ ঘটনাস্থল হতে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে ও এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে খালা রোজিনা (২৮) ও তার চাচাত দেবর কামরুল কে গ্রেফতার করেছে। তবে এ ঘটনার মূল নায়ক একই গ্রামের মৃত সুয়া মিয়ার ছেলে ইউসুফ (৩৫) ঘটনার পরপরই পালিয়ে যায়। পলাতক ইউসুফ খুন হওয়া আনিকার খালু। খুন হওয়া আনিকার বাবা একই গ্রামের কলিমূল্লা প্রবাসে কর্মরত আছে।
এ বিষয়ে মুরাদনগর থানার এস আই মোমিনুজ্জামান জানান গ্রেফতারকৃত কামরুল হত্যার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ হত্যার বিষয়টি খুবই স্পর্শ কাতর তবে ধারণা করা হচ্ছে পরকিয়া প্রেমের কারনে শিশুটিকে খুন করা হয়েছে।

Check Also

দেবিদ্বারের সাবেক চেয়ারম্যান করোনা আক্রান্ত হয়ে ঢাকায় মৃত্যু: কঠোর নিরাপত্তায় গ্রামের বাড়িতে লাশ দাফন

দেবিদ্বার প্রতিনিধিঃ কুমিল্লার দেবিদ্বার উপজেলার ভাণী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল হান্নান (৫৫) করোনায় আক্রান্ত ...

Leave a Reply