বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা অহনার

DSC_0003 (14)কুমিল্লআওয়েব ডটকমঃ—

অহনা ভালোবাসতো শুভ নামের একটি ছেলেকে। বেশকিছু দিন ধরে চলছিল তাদের ভালবাসা। হঠাৎ শুভ অহনাকে বাদ দিয়ে তারই বান্ধবীর সাথে নতুন সম্পর্ক গড়ে, এটা জানতে পেরে অভিমানী অহনা ঘরের দরজা বন্ধ করে বিষ পান করে আত্মহত্যার চেষ্টা করে। বিষয়টি পরিবারের সদস্যরা জানতে পারলে দরজা ভেঙ্গে তাকে উদ্বার করে হাসপাতালে ভর্তি করে। এ যাত্রায় বেঁচে যায় অহনা, যার নাটকে চরিত্রের নাম বীথি। নতুন ধারাবাহিক ’’থ্রি কমরেডস” নাটকে এমন একটি চরিত্রে দেখা যাবে অহনাকে।
এ প্রসঙ্গে অহনা বলেন চরিত্রটি করতে গিয়ে বেশ মজা পেয়েছি। আমার পেছনে ঘুর ঘুর করে আমাদের মেস বাড়ীতে ভাড়া থাকে ট্যাক্রি ড্রাইভার হাসান মাসুদ ভাই যাকে আমি পাত্তা দেইনা। আমি আসলে ভালবাসি আমার ইউনিভার্সিটির ক্লাসমেইট শুভকে। বিষ খাওয়ার প্রসঙ্গে অহনা বলেন বাস্তবে একবার আমি বিষ খেয়েছিলাম আর সেই অভিজ্ঞতা কাজে লাগালাম অভিনয়ে। তবে এই অভিনয়টা অনেক কষ্ট স্যাধ্য। আর দীপু ভাইয়ের সাথে এর আগেও কাজের অভিজ্ঞতা আমার রয়েছে অনেক গুছিয়ে কাজ করেন । আশাকরি আমার চরিত্রটি দর্শক গ্রহন করবেন।
’’থ্রি কমরেডস’’ নাটকটি রচনা করেছেন শফিকুর রহমান শান্তনু এবং পরিচালনা করছেন দীপু হাজরা। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন ড. ইনামুল হক, হাসান মাসুদ, আদনান ফারুক হিল্লোল, সীমানা, শাহরিয়ার নাজিম জয়, নওশীন, শামস সুমন, গোলাম ফরিদা ছন্দা, তুষার মাহমুদ, সিরাজ হায়দার, মরিয়ম সরকার, মাসুদ রানা মিঠু, সুমনা সোমা, তন্দ্রা, সহ আরও অনেকে।

মার্চে নাটকটি একুশে টেলিভিশনে প্রচারের কথা রয়েছে ।

Check Also

এই ঈদে দীপু হাজরা’র দুই নাটক

বিনোদন ডেস্ক :– আসছে ঈদুল আযহায় একুশে টেলিভিশনের প্রযোজনায় দীপু হাজরা র্নিমান করতে যাচ্ছে দুটি ...

Leave a Reply