একাত্তরের মত জামায়াত শিবির দেশে মানুষ হত্যা করে নৈরাজ্য সৃষ্টি করেছে —কুমিল্লার চৌদ্দগ্রামে রেলমন্ত্রী

1233443কুমিল্লা প্রতিনিধিঃ—
রেলমন্ত্রী মুজিবুল হক এমপি বলেছেন, ১৯৭১ সালে জামায়াত- শিবির চক্র যেভাবে স্বাধীনতার বিরোধীতা করে ব্যাপক হত্যাযজ্ঞ চালিয়েছিল ঠিক সেভাবে এখন তারা যুদ্ধাপরাধীদের বিচার বানচাল করতে দেশের বিভিন্ন স্থানে হত্যাসহ নৈরাজ্যের সৃষ্টি করে যাচ্ছে। তারা দেশের স্বাধীনতায় বিশ্বাস করে না। তিনি বলেন যুদ্ধাপরাধী সাঈদীর ফাঁসির রায়ের পর জামায়াত শিবির চক্র আরো বেপরোয়া হয়ে উঠেছে, দেশে মানুষ খুনের নামে একাত্তরের ন্যায় নৈরাজ্য সৃষ্টি করছে। তাই জামায়াত শিবির কর্তৃক দেশের মধ্যে যে কোন নৈরাজ্যের বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ থেকে মোকাবেলা করতে হবে। শুক্রবার বিকেলে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার মুন্সীরহাট ইউনিয়নের দেড়কোঠা বাজারে স্থানীয় আ’লীগ কর্তৃক আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।
ইউনিয়ন আ’লীগের সভাপতি মজিবুল হক মুজুর সভাপতিত্বে অনুষ্ঠিত ওই সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আবদুস ছোবহান ভূইয়া, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক শামছুদ্দিন চৌধূরী সেলিম, পৌর মেয়র মিজানুর রহমান, জেলা যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম রতন, যুবলীগ নেতা চেয়ারম্যান শাহ জালাল মজুমদার, নুরে আলম জিকু, স্থানীয় ইউপি চেয়ারম্যান মাহফুজ আলম, আ’লীগ নেতা আবদুল হাই কানু, ডা. নামজুল, মাহবুবুর রহমান, অলি আহমেদ, মিজানুর রহমান সবুজ, গাজি আবদুর রহমান।
রেলমন্ত্রী মুজিবুল হক আরো বলেন আ’লীগ সরকার নির্বাচনী ইশতেহার অনুযায়ী দেশের সকল যুদ্ধাপরাধীদের বিচার কাজ শুরু করেছে , কিন্তু ওই বিচার কাজ বানচাল করতে জামায়াত -শিবির ইসলামের দোহাই দিয়ে দেশের সাধারন লোক ও ইসলাম পন্থী কিছু দলকে বিভ্রান্ত করে রাস্তায় নামিয়ে অরাজক পরিস্থিতি সৃষ্টির মাধ্যমে বিচার কাজ বাধাগ্রস্ত করতে চাচ্ছে। তিনি জামায়াত শিবিরের এসব অপপ্রচারে বিভ্রান্ত না হয়ে জামায়াত শিবির চক্রকে কঠোর হস্তে প্রতিহত করার আহবান জানান।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply