যুদ্ধাপরাধীদের বিচারের নামে ইসলাম ধ্বংসের পায়তারা সহ্য করা হবেনা

PIC_0471সৌদিআরব প্রতিনিধিঃ—
দেশে ইসলাম বিদ্ধেষী সকল কর্মকান্ড এবং আলেম ওলামাদের উপর যে অত্যাচার ও নির্যাতন করা হচ্ছে তা বন্ধ করা না হলে এ সরকারকে চরম মূল্য দিতে হবে। বাংলাদেশে যুদ্ধাপরাধীদের বিচারের নামে ইসলাম ধংসের পায়তারা সহ্য করা হবেনা।
মানবতাবিরোধী অপরাধের অভিযোগে আটক এবং ফাঁসির রায় প্রাপ্ত আল্লামা দেলোয়ার হোসাইন সাঈদীর নিঃশর্ত মুক্তির দাবীতে সৌদিআরবের রিয়াদে আল্লামা দেলোয়ার হোসাইন সাঈদী মুক্তি পরিষদ’ এক প্রতিবাদ সভায় বক্তারা এসকল কথা বলেন।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন, আলাম্মা দেলোয়ার হোসাইন সাঈদী মুক্তি পরিষদের আহবায়ক আলহাজ্ব আবু সাঈদ, সদস্য সচিব শাহেদ আল মামুন, সৌদিআরব কেন্দ্রীয় ওলামা দলের সাধারণ সম্পাদক আলহাজ্ব মাওলানা এনায়েত উল্লাহ্ আল কোরাইশী, আরিফুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী জাকির হোসেন, ইয়েস গ্রুপের ডাইরেক্টর বিল্লাল হোসেন, মায়ের দোয়া রেষ্টুরেন্ট এর মালিক হাজী মোঃ মিজানুর রহমান, মোঃ আব্বাস, সোলাইমান কবির, হাজী আব্দুল কাদের, মোঃ একরামুল হক মজুমদার, আব্দুল্লাহ্ আল মারজান, সৈয়দ কামাল উদ্দিন, হাবিব, প্রবাসী চাঁদপুর জেলা বিএনপির যুগ্ন সাধারণ সম্পাদক হানিফ মুন্সী, ফেনী জেলার মাষ্টার নাছির উদ্দিন আহম্মদ, মোঃ তানভীর আহমেদ, তাজুল ইসলাম, শামীম হাসনাইন, মোঃ জাকির হোসেন, সহিদুল ইসলাম, আনোয়ার, মোঃ হাবিব উল্লাহ্, জহিরুল হক, ওবায়েদুল্লাহ্ , মাসুকুর রহমান, মোঃ শফিকুল ইসলাম, অহিদুল ইসলাম, মোঃ আব্দুর রহিম, সাইফ নোমানী, ছারওয়ার হোসেন, জাকির মোল্লা , সাহাবউদ্দিন প্রমুখ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply