কুমিল্লার মুরাদনগরে নিজ দলের নেতাকর্মীদের তোপের মুখে পুলিশ প্রটৌকল নিলেন ইউছুফ হারুন: জণমনে নানান প্রশ্ন

মোঃ মোশাররফ হোসেন মনির, মুরাদনগর(কুমিল্লা) প্রিতিনিধিঃ—
শুক্রবার মুরাদনগর উপজেলার নবীপুর পশ্চিম ইউনিয়নের ত্রিশ গ্রামে এক অনুষ্ঠানে যোগ দেয়ার জন্য বিপুল সংখ্যক রিজাব পুলিশের প্রটৌকল নিয়ে আসাকে কেন্দ্র করে নিজ দল ও এলাকায় ব্যাপক সমালোচনা সহ তোপের মুখে পরেন আওয়ামীলীগের নেতা ইউছুফ আব্দুল্লাহ হারুন।
স্থানীয় সূত্র জানায়, শুক্রবার উপজেলার ত্রিশ গ্রামের নবীপুর ইউনিয়নের পদবঞ্চিত নেতা সোধন মিয়ার বাড়ীর এক অনুষ্ঠানে আ’লীগের সাবেক অর্থ-বিষয়ক সম্পাদক ইউছুফ আব্দুল্লাহ হারুনকে আমন্ত্রণ করে। এ নিয়ে উপজেলা আ’লীগ ও ইউছুফ আব্দুল্লাহ হারুন গ্রুপের মাঝে ব্যাপক উত্তেজনা সৃষ্টি হয়। অনুষ্ঠান স্থলে পুলিশ পাহারায়, পুলিশ প্রটাকশন নিয়ে ইউছুফ হারুন অনুষ্ঠানে যোগ দেয়। এতে উপজেলা আ’লীগ বাধা দিলে পুলিশ-হারুনের সন্ত্রসী বাহীনির সাথে আ’লীগ-স্থানীয় এলার লোকজনের সাথে ধাওয়া-পালটা ধাওয়া ঘটনা ঘটে । ভারা করা সন্ত্রাসী বাহীনি, পুলিশ পাহারা ও পুলিশ প্রটৌকল নিয়ে অনুষ্ঠানে যোগ দেওয়ায় ঔ পদবঞ্চিত নেতা নিজদল ও এলাকায় ব্যাপক সমালোচনার মুখে পরেন।
নাম প্রকাশে অইচ্ছুক উপজেলা আ,লীগের এক নেতা জানান, এলাকা ও দল থেকে বিচিছন্ন ঐ নেতা ও বিশৃংখলাকারী চক্র প্র্য়াই এলাকার পরিস্থিতি ও চলমান শান্ত পরিবেশকে বিনষ্ট করার জন্য বিভিন্ন অনুষ্ঠানের নামে দলীয় সভা সেমিনার করে রাজনৈতিক মাঠে ঘোলা পানিতে মাছ শিকার করার পায়তারা করছে। ঐ নেতা ও এলাকাবাসী বলেন, তিনি তো মন্ত্রী বা এমপি নয় কিন্তু তিনি এলাকায় এলে স্থানীয় পুলিশ ও র‌্যাব সহ প্রসাশনের কর্তাব্যক্তিদের এতো নজর দারী কেন ? তার ওই অনুষ্ঠানে আসাকে কেন্দ্র করে এলাকার রাস্তা ঘাটে ছিল নিরাপত্তা। থানা পুলিশ সহ কুমিল্লা থেকে অতিরিক্ত পুলিশের ব্যাটালিয়ান অনুষ্ঠানস্থলে ছিল নিরাপত্তার চাঁদরে ঢাকা।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply