ব্রা‏হ্মণপাড়ায় মূর্তি মাইক্রোবাস ও হাসপাতাল ভাংচুর

DSCN1114মিজানুর রহমান সরকার, ব্রা‏হ্মণপাড়া (কুমিল্লা)প্রতিনিধিঃ—
কুমিল্লার ব্রা‏হ্মণপাড়া উপজেলায় ২৮ ফেব্রুয়ারী হরতাল চলাকালে দেলোয়ার হোসেন সাঈদীর ফাসির রায়ের পর উত্তর চান্দলা শিব মন্দিরের সামনে গাড়ী মূর্তি ও উপজেলা সদরের ভিশন হাসপাতাল ভাংচুর করেছে জনতা।
গতকাল বাংলাদেশ জামাতে ইসলামের নায়েবে আমীর মাওলানা দেলোয়ার হোসেন সাইদীর মানবতা বিরোধী অপরাধের মামলার রায় ঘোষনাকে কেন্দ্র করে উত্তর চান্দলা গ্রামের ফারুক প্রকাশ ফটো মাষ্টারের ছেলে ইকবাল হোসেনের নেতৃত্বে উত্তর চান্দলা বাজারে একটি মাইক্রোবাস (ঢাকা মেট্রো ছ-১১-১৮০০) এর পেছনের গ্লাস ও একটি অটো বাইকের গ্লাস, ১টি মোটর সাইকেল ভাংচুর করে বলে জানিয়েছেন মাধবপুর ইউপি চেয়ারম্যান সুলতান আহাম্মদ ও উত্তর চান্দলা ৭নং ওয়ার্ড মেম্বার সুলতান আহাম্মেদ। গাড়ী ভাঙ্গার পর তারা পার্শ্ববর্তী চান্দলা আদী শিব মন্দিরের ১টি শীতলা মূর্তি ভাংচুর করে। খবর পেয়ে দ্রুতগতিতে ব্রা‏হ্মণপাড়া থানার অফিসার ইনচার্জ উত্তম কুমার বড়–য়া ও এস.আই ইকতার মিয়া সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। ওইদিন বিকেলে ব্রা‏হ্মণপাড়া সদরে অবস্থিত ভিশস হসপিটালকে জামাত পরিচালিত প্রতিষ্ঠান হিসেবে আক্রমন করে উশৃঙ্খল কিছু লোকজন। এসময় তারা ইট পাটকেল ছুড়ে হাসপাতালের দক্ষিণ পার্শ্বের বেশ কয়েকটি গ্লাস ভাংচুর করে। এসময় হাসপাতালের রুগীরা দিকবিদিক ছোটাছুটি করে আতঙ্কগ্রস্ত হয়েপড়ে। তবে কেউ হতাহত হয়নি বলে জানায় হাসপাতালে কর্মরত লোকজন। খবর পেয়ে ব্রা‏হ্মণপাড়া থানার এস.আই লুৎফর রহমান সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এছাড়া উপজেলার কোথাও কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply