ব্রাহ্মণবাড়িয়ায় মোটর সাইকেল চুরির হিড়িক: একই ওয়ার্ডে পৌর কমিশনার সহ অন্যান্যদের ১১টি মোটর সাইকেল চুরি

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:—
ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকায় মোটর সাইকেল চুরির হিড়িক পড়েছে । কলাপসিবল লোহার গেট, দরজা জানালা ভেঙ্গে ঘরের ভেতর রাখা মোটর সাইকেল নিয়ে যাচ্ছে সংঘবদ্ধ চোরদল । বিভিন্ন আধুনিক যন্ত্রপাতি ব্যবহার করে খুব দ্রুত সময়ে এ চুরি হচ্ছে । একের পর এক মোটর সাইকেল চুরি রোধ করতে পারছে না পুলিশ । ধরা পড়ছে না সংঘবদ্ধ চোরদল।
চলতি বছরে ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার ১২ নম্বর ওয়ার্ডে ১১ টি মোটর সাইকেল চুরির ঘটনা ঘটে। এছাড়া গত ৬ মাসে অর্ধশত মোটর সাইকেল চুরির ঘটনা ঘটেছে ব্রাহ্মণবাড়িয়ায়। ব্রাহ্মণবাড়িয়া পৌর সভার ১২ নং ওয়ার্ডের সাবেক কমিশনার রফিকুল ইসলাম নেহার এর বাড়ি সহ একাধিক বাড়ি থেকে মোটর সাইকলে চুরি হয়েছে । এর মধ্যে গত মঙ্গলবার রাতে ১২ নং ওয়ার্ডের ভাদুঘর গ্রামের আরশ মিয়ার বাড়ি থেকে গেট ভেঙ্গে ১ টি মোটর সাইকেল চুরি হয়। এরপূর্বে ২১ ফেব্রুয়ারী রাতে সাবেক কমিশনার রফিকুল ইসলাম নেহার এর বাড়ির কলাপসিবল সহ ঘরের জানালা ভেঙ্গ চোরদল তার মোটর সাইকেল নিয়ে যায়, এ গ্রামের ইয়াসিন মিয়া আরিফ সহ মোট ১২ জনের মোটর সাইকেল চুরি হয়েছে । এ দিকে ব্রাহ্মণবাড়িয়ার সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান মিয়ার উত্তর পৈর তলার বাড়ি থেকে সম্প্রতি একই রাতে ২ টি মোটর সাইকেল চুরি হয়। সাম্প্রতিককালে জেলা সদরে অর্ধ শতাধিক মোটর সাইকেল চুরি হয়েছে । এসব চুরির ঘটনায় মোটর সাইকলে মালিকরা আতংকগ্রস্থ।
সদর থানা পুলিশ জানায়, সংঘবদ্ধ চোরদলকে ধরতে পুলিশের তৎপরতা অব্যাহিত আছে ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply