হোমনায় গৃহবধুকে শ্লীলতাহানীর অভিযোগ

নাজমুল করিম ফারুক, তিতাস প্রতিনিধিঃ—
হোমনা উপজেলার মাথাভাঙ্গা ইউনিয়নের ছয়ফুলকান্দি গ্রামের ইউনুস মিয়ার স্ত্রী পপি আক্তারকে একই গ্রামের মৃত মতিন মুন্সির পরিবারের লোকজন শ্লীলতাহানীর করেছে বলে পপি আক্তার বাদী হয়ে হোমনা থানায় লিখিত অভিযোগ দাখিল করেছে।
অভিযোগ সূত্রে জানা যায়, শনিবার বিকাল ৩টায় হোমনা সদর থেকে তার স্বামীর বাড়ী ছয়ফুলকান্দি গ্রামে বসবাসরত অসুস্থ্য দাদী শাশুরীকে দেখতে গেলে বাড়ীর উঠনে পারা দেয়ার সাথেই পূর্ব শত্রুতার জের ধরে মৃত মতিন মুন্সী পরিবারের লোকজন তাকে শ্লীলতাহানী করে এবং সাথে থাকা স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়। এ বিষয়ে মতিন মুন্সীর স্ত্রী সালমা আক্তার ও ছোট ভাই নিলু মিয়া জানান, পপির স্বামী ইউনুস মতিন মুন্সী হত্যা মামলার চার্জসিটভ্ক্তূ ৩নং আসামী। আমাদেরকে হয়রানী করার জন্য মিথ্যা অভিযোগ দিয়েছে। হোমনা থানার এস.আই শুভ রঞ্জন চাকমা জানান, একটি অভিযোগ জমা পড়েছে তদন্ত চলছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে। এদিকে অসুস্থ্য অবস্থায় আহত পপি আক্তার হোমনা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছে।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply