মানিকগঞ্জে শহীদদের হত্যার প্রতিবাদে দোয়া মাহফিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত

majlishকুমিল্লা প্রতিনিধিঃ—
মানিকগঞ্জে ছাত্র মজলিস কর্মী শাহ্ আলম ও আলমগীর হোসাইন, খেলাফত মজলিস কর্মী মাও: নাসির উদ্দীন সহ ৫শাহাদাত বরণকারী ভাইদের খুন করার প্রতিবাদে বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস কুমিল্লা জেলা শাখার উদ্দ্যোগে প্রতিবাদ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
জেলা সভাপতি মুহাম্মদ আব্দুর রহীমের সভাপতিত্বে ও সেক্রেটারী মু. উবায়দুল্লাহ খানের পরিচালনায় উক্ত প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খেলাফত মজলিস কুমিল্লা জলা শাখার সভাপতি মাও. শরাফত আলী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খেলাফত মজলিস কুমিল্লা জেলা জয়েন্ট সেক্রেটারী ও ১৮দলীয় জোট কুমিল্লা উত্তরের সদস্য সচিব মাও. আব্দুল কাদের জামাল,খেলাফত মজলিস বাইতুল মাল সম্পাদক মাও. শাহাদাত হোসাইন, ছাত্র মজলিস কুমিল্লা মহানগন সেক্রেটারী মু. মনসুর আহমদ। প্রধান অতিথির বক্তব্যে মাও. শরাফত আলী বলেন : সরকার ইসলাম ও জনগনের বিরুদ্ধে অবস্থান নিয়েছে। পুলিশ দ্বারা সরকার সাধারণ মানুষ ও ইসলাম পন্থিদের উপর যে অবিচার চালাচ্ছে তা কোন স্বাধীন দেশে চলতে পারেনা । তিনি মানিকগঞ্জে যে সকল পুলিশ নিরীহ মানুষদের হত্যা করেছে। তাদের বিচার দাবী করেন। সভাপতির বক্তব্যে ছাত্র মজলিস সভাপতি বলেন: আজ ছাত্র জনতা আতংকগ্রস্ত । নির্ভয়ে কলেজ ভার্সিটিতে যেতে পারছেনা। হল, মেছ ও বাড়ি-ঘর সবখানেই গ্রেফতার আতংক । রাসুল (সা.) এর মর্যাদা রক্ষার জন্য আজ জীবন দিতে হচ্ছে। নব্বই ভাগ মুসলমানের দেশে এ অবিচার সয্য করা যায়না । তিনি মানিকগঞ্জে হত্যাকারীদের বিচার ও নাস্তিকদের গ্রেফতার এবং দৃষ্টান্ত মুলক শাস্তি দাবি করেন। সভা শেষে মানিকগঞ্জের শাহাদাত প্রাপ্ত ছাত্র মজলিস কর্মী শাহ আলম, আলমগীর ও ফেলাফত মজলিস কর্মী মাও. নাসির উদ্দীন সহ নাস্তিক বিরোধী আন্দোলনে সকল শহীদদের মাগফেরাত কামনায় দোয়া করা হয় ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply