কুমিল্লার তিতাসে গণজাগরণ মঞ্চে ৭১’এর মানবতা বিরোধী রাজাকারদের ফাঁসি দ্রুত কার্যকর করার দাবী

Titas Photo-26 Febনাজমুল করিম ফারুক, তিতাস (কুমিল্লা) প্রতিনিধিঃ—
তিতাসের গণজাগরণ মঞ্চে ৭১’এর মানবতা বিরোধী রাজাকারদের ফাঁসি রায় দ্রুত কার্যকর করার দাবী তুলে বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ। মঙ্গলবার বিকালে উপজেলার জগতপুর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে জগতপুর বাজার সংলগ্ন মাঠে উক্ত জণজাগরণ মঞ্চ তৈরী করা হয়।
ইউনিয়ন আওয়ামীলীগ নেতা হাজী মনির হোসেন, মীর শওকত লিটন, জাকির হোসেন, আমির হোসেনের আহ্বানে গণজাগরণ মঞ্চে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ নেতা তোফাজ্জল হোসেন ভূঁইয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুন্সী মজিবুর রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আক্তার হোসেন নিজাম, উপজেলা আওয়ামীলীগের সদস্য সচিব মো. মহসীন ভূঁইয়া, আওয়ামীলীগ নেতা দেওয়ান মোহাম্মদ জাহাঙ্গীর, কড়িকান্দি ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন সরকার, যুবলীগ নেতা মাহফুজ শিকদার, শেখ ফরিদ প্রধান, মনির হোসেন প্রধান, ছায়েদুর রহমান ভূঁইয়া, আলহাজ্ব কাজী কাউয়ুমসহ ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। গণজাগরণ মঞ্চে শাহবাগে প্রজন্ম চত্ত্বরের যে দাবী উত্থাপিত হয়েছে তার সাথে সংহতি প্রকাশ করে অবিলম্বে সকল মানবতা বিরোধী অপরাধে অভিযুক্ত রাজাকারদের ফাঁসির রায় কার্যকর করার জোর দাবী জানায় এবং জামায়াত-শিবিরের রাজনীতি বন্ধের জন্য সরকারের কঠোর হস্তক্ষেপ কামনা করেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply