কুমিল্লার মুরাদনগরে কাল্পনীক ঘটনা সাজিয়ে বিএনপি নেতাকর্মীদের বিরদ্ধে বিস্ফোরক আইনে পুলিশের মামলা

5455মোঃ মোশাররফ হোসেন মনির, মুরাদনগর(কুমিল্লা)প্রতিনিধিঃ—
কুমিল্লার মুরাদনগরে একটি কাল্পনীক ঘটনা সাজিয়ে বিএনপি নেতাকর্মী ও সাধারণ মানুষসহ ৪৪জনকে আসামী করে বিস্ফোরক আইনে মামলা করেছে মুরাদনগর থানা পুলিশ। এতে এলাকার সাধারণ মানুষের মাঝে ক্ষোভ ও মিথ্যা মামলার আতংক দেখা দিয়েছে।
স্থানীয় ও মামলা সূত্রেজানাজায়, গত রোববার সরাদেশে ইসলামী সমমনা দলগুলোর ডাকে হরতাল চলাকালে মুরাদনগর উপজেলায় কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ছারা শান্তিপূর্ণ ভাবে হরতাল পালিত হলেও মুরাদনগর থানা পুলিশ মুরাদনগর-কোস্পানীগঞ্জ সড়কের রহিমপুর নামক এলাকার একটি মন্দিরের সামনে বিস্ফোরক ফোটানোসহ কিছু গাড়ী ভাঙচুরের অভিযোগে মুরাদনগর থানা পুলিশের এসআই হাবিব বাদী হয়ে উপজেলা বিএনপির র্নিবাহী কমিটির অন্ন্যতম সদস্য ও সাবেক ইউপি চেয়ারম্যান নাজমূল হক মোমেন, সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল কুদ্দুছসহ বেশ কয়েকজন বিএনপির নেতা ও এলাকার সাধারন মানুষসহ ২৩ জনের নাম উল্লেক্ষ ও ১৫/২০ অজ্ঞাতনামা জনকে আসামী করে বিস্ফোরক আইনে একটি মামলা দায়ের করে।
কিন্তু ঘটনার স্থলে মঙ্গলবার গিয়ে এর কোন সত্যতা পাওয়া যায়নি। এলাকাবাসী জানায়, এখানে এ ধরনের কোন ঘটনাই ঘটেনি। জহানাজায়, মুরাদনগর থানা পুলিশ প্রভাবশালী এক ব্যবসায়ী নেতা ও এক শীর্ষ সন্ত্রাসীর ইন্দনেই এ ধরনের কর্মকান্ড করে নিরপরাদ মানুষদের মিথ্যা মামলা দিয়ে হয়রানী করছে। পুলিশের এ ধরনের ন্যাকার জনক কর্মকান্ডে এলাকার সচেতন মানুষের মাঝে ক্ষোভ সৃষ্টি হয়েছে।এবং পুলিশের ভাবমূতি মারাত্তক ভাবে নষ্ট হচ্ছে।

Check Also

কুমিল্লায় ডিবির অভিযানে ১৭ হাজার পিস ইয়াবাসহ ডাক্তার গ্রেফতার

স্টাফ রিপোর্টারঃ- রাজধানীতে ইয়াবা পাচারকালে ১৭ হাজার ইয়াবাসহ গ্রেফতার হয়েছেন মো. রেজাউল হক (৪৫) নামের ...

Leave a Reply