কুমিল্লার মুরাদনগরে কাল্পনীক ঘটনা সাজিয়ে বিএনপি নেতাকর্মীদের বিরদ্ধে বিস্ফোরক আইনে পুলিশের মামলা

5455মোঃ মোশাররফ হোসেন মনির, মুরাদনগর(কুমিল্লা)প্রতিনিধিঃ—
কুমিল্লার মুরাদনগরে একটি কাল্পনীক ঘটনা সাজিয়ে বিএনপি নেতাকর্মী ও সাধারণ মানুষসহ ৪৪জনকে আসামী করে বিস্ফোরক আইনে মামলা করেছে মুরাদনগর থানা পুলিশ। এতে এলাকার সাধারণ মানুষের মাঝে ক্ষোভ ও মিথ্যা মামলার আতংক দেখা দিয়েছে।
স্থানীয় ও মামলা সূত্রেজানাজায়, গত রোববার সরাদেশে ইসলামী সমমনা দলগুলোর ডাকে হরতাল চলাকালে মুরাদনগর উপজেলায় কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ছারা শান্তিপূর্ণ ভাবে হরতাল পালিত হলেও মুরাদনগর থানা পুলিশ মুরাদনগর-কোস্পানীগঞ্জ সড়কের রহিমপুর নামক এলাকার একটি মন্দিরের সামনে বিস্ফোরক ফোটানোসহ কিছু গাড়ী ভাঙচুরের অভিযোগে মুরাদনগর থানা পুলিশের এসআই হাবিব বাদী হয়ে উপজেলা বিএনপির র্নিবাহী কমিটির অন্ন্যতম সদস্য ও সাবেক ইউপি চেয়ারম্যান নাজমূল হক মোমেন, সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল কুদ্দুছসহ বেশ কয়েকজন বিএনপির নেতা ও এলাকার সাধারন মানুষসহ ২৩ জনের নাম উল্লেক্ষ ও ১৫/২০ অজ্ঞাতনামা জনকে আসামী করে বিস্ফোরক আইনে একটি মামলা দায়ের করে।
কিন্তু ঘটনার স্থলে মঙ্গলবার গিয়ে এর কোন সত্যতা পাওয়া যায়নি। এলাকাবাসী জানায়, এখানে এ ধরনের কোন ঘটনাই ঘটেনি। জহানাজায়, মুরাদনগর থানা পুলিশ প্রভাবশালী এক ব্যবসায়ী নেতা ও এক শীর্ষ সন্ত্রাসীর ইন্দনেই এ ধরনের কর্মকান্ড করে নিরপরাদ মানুষদের মিথ্যা মামলা দিয়ে হয়রানী করছে। পুলিশের এ ধরনের ন্যাকার জনক কর্মকান্ডে এলাকার সচেতন মানুষের মাঝে ক্ষোভ সৃষ্টি হয়েছে।এবং পুলিশের ভাবমূতি মারাত্তক ভাবে নষ্ট হচ্ছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply