দেবিদ্বারে কুমিল্লা জেলা শিবির সভাপতি সহ ৪জন গ্রেফতার

arrestbvgস্টাফ রিপোর্টারঃ—
মঙ্গলবার দুপুরে ইসলামী ছাত্র শিবির এর উদ্যোগে দেবিদ্বার উপজেলা সদরে একটি বিক্ষোভ মিছিল ও গাড়ি ভাংচুর করার অভিযোগে কুমিল্লা উত্তর জেলা শিবির সভাপতি সহ ৪ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।
জানা যায়, গত ১৬ ফেব্রুয়ারী শনিবার সকালে সিলেটে শিবিরের শান্তিপূর্ন মিছিলে পুলিশের গুলিতে রোজা রাখা অবস্থায় শিবির কর্মী মো: আলী আজগর খান রাহাত আহত হয়ে হাসপাতালে মারা যাওয়ার প্রতিবাদে দেবিদ্বার উপজেলা সদরে বিক্ষোভ মিছিল করেছে ইসলামী ছাত্রশিবির। গাড়ি ভাংচুর করার অভিযোগে মিছিল শেষে নিউমার্কেট থেকে কুমিল্লা উত্তর জেলা শিবির সভাপতি মোঃ মাছুম বিল্লাহ (২৮) এবং মোহনা আবাসিক এলাকার হিলফুল ফুজুল আর্দশ স্কুলের ছাত্রাবাস থেকে মো. মোস্তাফিজুর রহমান (১৬), মোঃ সাইফুল ইসলাম খান (২১) ও মোঃ কামরুল (২৫) কে শিবির কর্মী সন্দেহে গ্রেফতার করেছে থানা পুলিশ।
এব্যাপারে দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ (ওসি)এস.এম.বদিউজ্জামান বলেন, মঙ্গলবার দুপুরে ছাত্রশিবির উপজেলা সদরে একটি বিক্ষোভ মিছিল ও গাড়ি ভাংচুর করায় পুলিশ বাধা দেওয়ায় পুলিশের উপর আক্রমনের অভিযোগে আটক করা হয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply