আরেকটি ১/১১ দিকে ঠেলে দিচ্ছে বর্তমান সরকার — কর্নেল অলি

DSCF1444সৌদি আরব প্রতিনিধি :—
আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সৌদি আরবের রিয়াদে এল ডি পির আয়োজনে এক আলোচনা সভার আয়োজন করা হয় । এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লিবারেল ডেমোক্রেটিক পার্টি(এল ডি পি)এর চেয়ারম্যান ড.কর্নেল ( অবঃ) অলি আহমেদ বীর বিক্রম । রিয়াদ এল ডি পির সভাপতি মাহবুব হোসেন এর সভাপতিত্তে অনুষ্ঠিত সভায় অলি আহমেদ বলেন, দেশকে আজ ধ্বংশের দিকে ঠেলে দিয়েছে বর্তমান সরকার । আবারও ১/১১ তে পরিণত করতে চায় তারা । তিনি বলেন যারা সাপ নিয়ে খেলতে চাইছে তাদেরকেই সাপের ধ্বংশনে মরতে হবে । কর্নেল অলি বলেন, জাতি যখন হতাশায় ভুগছিলেন তখন বঙ্গবন্ধু ইয়াহিয়া খানের মেহমান হয়ে পাকিস্থান চলে যান । সেই সময় জিয়াউর রহমান কালুরঘাট বেতার কেন্দ্র থেকে স্বাধীনতার ঘোষণা দেন, আমি তখন তার পাশেই ছিলাম ।

সভায় আরও বক্তব্য রাখেন, রিয়াদ বি এন পি‘র ভারপ্রাপ্ত সভাপতি মিজানুর রহমান কমল, এল ডি পি সভাপতি ইমান হোসেন মঞ্জু, ফারুক আহমেদ চান, আবু সাইদ, তাজুল ইসলাম গাজী ,আবু কাওসার, শওকত সিকদার, মোফাজ্জল হোসেন স্বপন, জাহাঙ্গীর আলম প্রমূখ ।

বক্তারা বলেন, দেশ থেকে যারা ইসলাম কে বিলুপ্ত করতে চায় তাদের সকলে মিলে প্রতিহত করতে হবে । তারা আরও বলেন যুদ্ধ অপরাধীর বিচারের নামে দেশটাকে অচল করে দিচ্ছে, প্রকৃত যুদ্ধ অপরাধীর বিচার আমরাও চাই কিন্তু সেটা ন্যায়সঙ্গত ভাবে হতে হবে এবং শুধু জামাত নয় সব দলের ভিতরে যুদ্ধ অপরাধী আছে তাদেরও বিচার হতে হবে । সেটা যেন রাজনৈতিক রশানালে না হয় ।

সিঙ্গাপুরে চিকিৎসারত দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্বাস্থ এবং দেশ জাতীর কল্যান কামনায় দোয়া পরিচালনা করেন কর্নেল অলি ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply