বাংলার মাটিতেই যুদ্ধাপরাধীর বিচার হবে —–মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম

dollar matlab uttor pic 23.02.13শামসুজ্জামান ডলারঃ—
সাবেক প্রতিমন্ত্রী ও ঢাকা মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেন, বর্তমান সরকার মানসম্মত শিক্ষা নিশ্চিত করার ব্যাপারে খুবই আন্তরিক। তাছাড়া সরকার শিক্ষার ব্যাপারে সর্বাধিক গুরুত্ব দিচ্ছে। আর কোন শিক্ষা প্রতিষ্ঠানের সুনাম অক্ষুন্ন রাখার ব্যপারে ছাত্র-শিক্ষক, ম্যানেজিং কমিটি ও অভিভাবকদের আন্তরিকভাবে কাজ করতে হবে। তিনি বলেন, লেখা পড়ার পাশাপাশি শরীরকে সুস্থ্য রাখতে খেলাধুলাতেও মনোনিবেশ করতে হবে। তিনি আরো বলেন, যুদ্ধাপরাধীদের বাঁচাতে জামাত শিবির দেশে অরাজকতা সৃষ্টি করছে। তারা যত চেষ্ঠাই করুক না কেন তাতে কোন লাভ হবে না। কেননা, বাংলার মাটিতেই যুদ্ধাপরাধীদের বিচার হবে।

মতলব উত্তর উপজেলার পাঁচানী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগীতার পুরস্কার বিতরণী এবং ইঞ্জিনিয়ার মমিনুল হক ও এসএম মোহসিন ছাত্রাবাসের উদ্বোধন উপলক্ষ্যে গতকাল শনিবার বিকেলে আলোচনা সভায় তিনি তার বক্তব্যে একথাগুলো বলেছেন।। বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার মমিনুল হক এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মতলব উত্তর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ সম্পাদক আলহাজ্ব এ্যাডঃ নুরুল আমিন রুহুল, জলা আওয়ামীলীগের বিজ্ঞার ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও উপজেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি মঞ্জুর আহমেদ মঞ্জু, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী গাজী, ছেংগারচর পৌর মেয়র আলহাজ্ব রফিকুল আলম জর্জ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বাংলাদেশ প্রকৌশল ইনস্টিউিট এসোসিয়েশেনের মহাসচিব মিয়া মোহাম্মদ কাইয়ুম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আশরাফুল আলম, বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামরুজ্জামান, বাংলাদেশ পুস্তুক প্রকাশক ও বিক্রেতা সমিতির সাবেক সহ-সভাপতি এসএম মোহসিন, সমাজ সেবক মোঃ রফিকুল ইসলাম, মোঃ আবুল হোসেন প্রমূখ।

এর পূর্বে মাননীয় প্রধান অতিথি উপজেলার সাড়ে পাঁচানী হোসাইনিয়া ফাজিল মাদ্রাসার সামছুল হক ছাত্রাবাসের ভিত্তিপ্রস্তরের ফলক উন্মোচন করেন।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply