তিতাসের শীর্ষ সন্ত্রাসী চিয়া মনির দাউদকান্দিতে অস্ত্রসহ গ্রেফতার

Monir hossainতিতাস (কুমিল্লা) প্রতিনিধিঃ—
কুমিল্লার তিতাসের তালিকাভূক্ত শীর্ষ সন্ত্রাসী মনির হোসেন ওরফে চিয়া মনির দাউদকান্দিতে অস্ত্রসহ গ্রেফতার হয়েছে। হাইওয়ে পুলিশ তল্লাশীকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জিলাংতুলী এলাকা থেকে শনিবার সন্ধ্যায় তাকে সাত রাউন্ড গুলি ভর্তি রিভালবারসহ গ্রেফতার করে। সে তিতাস উপজেলার জিয়ারকান্দি গ্রামের মৃত রিয়াজ উদ্দিন সরকারের ছেলে।
তিতাস ও দাউদকান্দি থানা সূত্রে জানা যায়, তিতাসের জিয়ারকান্দি গ্রামের মৃত রিয়াজ উদ্দিন সরকারের ছেলে দীর্ঘদিন যাবৎ মনির বাহিনী গঠন করে এলাকায় খুন, চাঁদাবাজি, লুটপাট, মাদক ও নারী ব্যবসাসহ সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে যাচ্ছে। সন্ত্রাসী চিয়া মনিরের বিরুদ্ধে তিতাস ও দাউদকান্দি থানায় একাধিক হত্যা মামলাসহ অস্ত্র ও দ্রুত বিচার আইনে প্রায় ১০/১২টি মামলা রয়েছে। এদিকে গত ১৪ ফেব্রুয়ারি মনির বাহিনীর সেকেন্ড ইন কমান্ড ঠেমা রাসেলকে তিতাসের পাওয়ার প্লান্টে চাঁদাবাজীকে করতে গিয়ে পুলিশের হাতে গ্রেফতার হয়। সন্ত্রাসী চিয়া মনির গ্রেফতারের খবর এলাকায় ছড়িয়ে পড়লে বিভিন্ন পেশার নারী-পুরুষ উল্লাস করতে দেয়া যায়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply