কুমিল্লার চান্দিনায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩; আহত ১৫

Chandina news accident 23-2মাসুমুর রহমান মাসুদ, চান্দিনা (কুমিল্লা) থেকেঃ—
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা বাস স্টেশন এলাকায় যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে ৩ জন নিহত হয়েছে। এসময় আহত হয়েছে কমপক্ষে ১৫ জন যাত্রী। শনিবার (২৩ ফেব্রুয়ারি) সকাল পৌঁনে ১০টায় ওই দুর্ঘটনা ঘটে। সময় ঘটনাস্থলে ২জন নিহত হয় এবং আহতদের চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন প্রাইভেট হাসপাতালে পাঠানো হয়। অপরদিকে দুর্ঘটনার পর পর পুলিশ ঘটনাস্থলে পৌঁছার পূর্বেই নিহতের মৃত দেহ নিয়ে যায় তাদের স্বজনরা। ফলে নিহতদের পরিচয় জানাযায়নি।
আহতরা হলেন- চান্দিনার রূপনগর এলাকার নূরুল ইসলামের ছেলে ইব্রাহীম (৩০), বুড়িচং উপজেলার ভারেল্লা এলাকার রুহুল আমিন (৩২), ফজলুর রহমানের ছেলে আব্দুর রহমান (২৮), আলআমিন (২৫), কুমিল্লা ফৌজদারী এলাকার জুম্মান (২৮), কুমিল্লার সদর থানা চর্তা এলাকার নূরু মিয়ার স্ত্রী ছফুরা বেগম (৬০), দেবিদ্বারের সুরপুর এলাকার জোবেদা খাতুন (৪৫), নবিয়াবাদ গ্রামের আব্দুর রহিম, বাগুর এলাকার হোসেন, চান্দিনার রারিরচর গ্রামের খোরশেদ আলম (২৫), বরুড়া উপজেলার খোসবাস এলাকার আয়েত আলী (৪৫), বাস যাত্রী হোমনা উপজেলার ইলিয়াস হোসেন (২৪), সুফিয়া বেগম (৩০), আব্দুল মতিন (৪২), দাউদকান্দির ইলিয়টগঞ্জ এলাকার আবু কালাম।
প্রত্যক্ষদর্শী বাগুর বাস স্টেশন এলাকার ব্যবসায়ী আব্দুস সামাদ জানান, হোমনা থেকে কুমিল্লাগামী হোমনা পরিবহনের যাত্রীবাহী একটি বাস চান্দিনা বাস স্টেশন এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশের পাঁচটি দোকানে চড়েউঠে। এসময় সিএনজি স্টেন্ডে দাঁড়িয়ে থাকা একটি সিএনজি চালিত অটোরিক্সা দুমড়ে মুচড়ে যায়।
চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডা. মো. আহাম্মদ কবির জানান, যাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়েছে এর মধ্যে একজন পুরুষ (৫৫) মৃত । তার নাম ও পরিচয় পাওয়া যায়নি। বাকি ৭ জনের মধ্যে রুহুল আমিন ও জুম্মানকে আশংকা জনক অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
হাইওয়ে পুলিশ ইলিয়টগঞ্জ ফাঁড়ির উপ-পরিদর্শক (এস.আই) মারুফ জানান, দুর্ঘটনার পর আমরা ঘটনাস্থলে কোন হতাহত পাইনি। পরবর্তীতে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে এক ব্যক্তির মৃত দেহ উদ্ধার করে ফাঁড়িতে আনা হয়েছে। ঘাতক বাসটি আটক আছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply