লাকসামে স্কুল ছাত্র হত্যাকারীর গ্রেফতার ও শাস্তির দাবীতে মানববন্ধন,সড়ক অবরোধ

Laksam Surad pic 19.02.2013আবদুর রহিম, লাকসাম (কুমিল্লা)থেকেঃ—
মঙ্গলবার কুমিল্লার লাকসামে স্কুল ছাত্র হত্যাকারীদের গ্রেফতার ও শাস্তির দাবীতে মানববন্ধন ও সড়ক অবরোধ করেছে স্কুল ছাত্র-ছাত্রী ও এলাকাবাসী।স্থানীয়রা কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক সড়কের দু’পাশে হত্যাকারীদের বিচার ও গ্রেপ্তারের দাবীতে স্কুল ছাত্র-ছাত্রী ও কয়েক হাজার জনতা মানববন্ধন শেষে সড়ক অবরোধ করে রাখে।
গত রবিবার উপজেলার উত্তরদা ইউনিয়নের চন্দনা গ্রামের মৃত মাষ্টার শাহ আলমের ছেলে স্থানীয় লাকসাম পাইলট উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্র শাহরিয়ার হোসেন সুহৃদ (১৩) কে পৌর এলাকার মিশ্রি গ্রামে নানার বাড়ীতে পরিকল্পিত ভাবে গলায় ফাঁস দিয়ে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখ্।ে নিহত শাহরিয়ার হোসেন সৃহৃদ’র জেঠা এড.জাকির হোসেন বাদী হয়ে নিহতের মা নার্গিস সুলতানাসহ ৫ জনকে আসামী করে কুমিল্লার আদালতে মামলা দায়ের করেন। হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবীতে তার নিজ গ্রামের বাড়ী চন্দনা উচ্চ বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী এবং কয়েক হাজার স্থানীয় জনতা মানববন্ধন শেষে কয়েক ঘন্টা সড়ক অবরোধ করে রাখে। এসময় দু’দিক থেকে আসা কয়েকশ যানবাহন আটকা পড়ে দীর্ঘ কয়েক কিঃ মিঃ যানযটের সৃষ্টি হয়। স্থানীয় ইউপি চেয়ারম্যান গোলাম রাব্বানী মজুমদারের নেতৃত্বে মানব বন্ধনে উপস্থিত ছিলেন নিহতের জেঠা এড. জাকির হোসেন, মাষ্টার শাহাদাৎ হোসেন, নুর উদ্দিন জালাল আজাদ প্রমুখ। স্থানীয় জনতা হত্যাকারীদের গ্রেফতার ও শাস্তির দাবীতে উপজেলা সদরে মানববন্ধন, মৌন মিছিল ও উপজেলা নির্বাহী অফিসার বরাবর স্মারকলিপি প্রদানসহ ৩ দিনের কর্মসূচী ঘোষনা দেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply