বি-বাড়িয়ার নাসিরনগরে পাহারাদারকে বেধেঁ ডাকাতি ,আহত-৩

Nasirnagar-Pictureআকতার হোসেন ভুইয়া, নাসিরনগর প্রতিনিধিঃ—
বি-বাড়িয়ার নাসিরনগরে দত্তপাড়ায় এক বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতের হামলায় ৩ জন আহত হয়েছে। পাহারাদার ও পরিবারের লোকজন জানায়, রবিবার গভীর রাতে ২৫/৩০ জনের সংঘবদ্ধ ডাকাতরা দত্তপাড়ার ৩জন পাহারাদারকে গাছের সাথেবেধেঁ পরিমল দত্তের বাড়িতে হানা দেয়। ডাকাতরা পলাশ দত্তের ঘরে লাথি দিয়ে দরজার সিটকিরি ভেঙে ভেতরে প্রবেশ করে অস্ত্রের ভয় দেখিয়ে অপর্ণ দত্ত নামে এক শিশুকে জিম্মি করে তার মা’র কাছ থেকে স্বর্ণালংকার নেয়ার চেষ্টাকালে তাদের আত্মচিৎকারে বাড়ির লোকজন টের পেয়ে গেলে ডাকাতরা গলার চেইনসহ স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যায়। এসময় ডাকাতের হামলায় লক্ষণ দত্ত (৩০) পলাশ দত্ত(৩৫), ও তার স্ত্রীসহ ৩ জন আহত হয়। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। ওসি মোঃ আবদুল কাদের ঘটনার সত্যতা স্বীকার করে জানায় ,সংবাদ পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছে।
এলাকাবাসী ও ভুক্তভোগীরা জানায়, নাসিরনগরে সন্ধ্যা হলেই ডাকাত আত্কং। সড়ক পথের পাশাপাশি এখন বাড়িতে নিয়মিত হানা দিচ্ছে সংঘবদ্ধ ডাকাত দল। নির্ঘুম রাত কাটাচ্ছেন কয়েক গ্রামের মানুষ। তারও ডাকাতি,চুরি রোধ করা যাচ্ছে না। পুলিশের ওপর আস্থা হারিয়ে ফেলছেন লোকজন। বাধ্য হয়ে পাড়া-মহল্লায় নিজেরাই পাহারার ব্যবস্থা করেছেন। অথচ প্রতিনিয়তই কোন না কোন পাড়া,মহল্লায় ডাকাতির ,চুরির ঘটনা ঘটছে। বৃহস্পতিবার রাতে সদরের মধ্যপাড়ায় পাহারা দেয়া সত্বেও হাসপাতালের পাশে ফুলকিশোর সরকারের ঘরের দরজা ভেঙে চোররা ৫টি গরু নিয়ে পালিয়ে যায়। এসময় বাড়ির লোকজন টের পেয়ে চিৎকার শুরু করলে পার্শ্ববর্তী লোকজনসহ পাহারাদাররা এগিয়ে আসলে চোররা খোলা মাঠে ৪টি গরু ফেলে একটি গরু নিয়ে যায়্। যার মূল্য প্রায় ৪৫ হাজার টাকা। তাছাড়া এ পাড়ায় গত ১০ র্ফেরুয়ারি পাহারারত অবস্থায় পাহারাদার ইসহাক মিয়াকে একা পেয়ে চোররা মারধোর করে আহত করে। চারদিকে সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে বেষ্ঠিত এ পাড়ায় ঘন ঘন চুরি ঘটনায় উদ্বিগ্ন হয়ে পড়েছে মহল্লাবাসী। অথচ চোরের হাত থেকে রক্ষা পেতে এ পাড়ায় বসবাসকারী নাসিরনগর সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ রফিজ মিয়া, ৮নং ইউপি সদস্য মোজাম্মেল হক চৌধুরী,প্রেসক্লাব সভাপতি আজিজুর রহমান চৌধুরীসহ সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত চাকুরীজীবী,মহল্লাবাসী রাত জেগে পাহারা দিচ্ছে।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply