কুমিল্লা জেলা সভাপতি অধ্যক্ষ বজলুর রহমান মজুমদারের ইন্তিকালে খেলাফত মজলিসের শোক প্রকাশ

Bajlur rahman
খেলাফত মজলিসের আমীর মাওলানা মোহামদ ইসহাক ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদের এক যুক্ত শোক বাণীতে বিশিষ্ট শিক্ষাবিদ অর্থণীতির অধ্যাপক খেলাফত মজলিসের কুমিল্লা জেলা সভাপতি অধ্যক্ষ বজলুর রহমান মজুমদারের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে বলেন, তার ইন্তিকালে জাতি ইসলামী আন্দালনের একজন সৈনিককে হারালো। বাণীতে নেতৃদ্বয় মরহুমের রুহের মাগফিরাত কামনা করে আল্লাহর কাছে দোয়া করেন ও শোক সন্তপ্ত পরিবারের সদস্যবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

উল্লেখ্য বিশিষ্ট শিক্ষাবিদ অর্থণীতির অধ্যাপক খেলাফত মজলিসের কুমিল্লা জেলা সভাপতি অধ্যক্ষ বজলুর রহমান মজুমদ বার্ধক্য জনিক কারণে গতরাত ২টায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বযয়স হয়েছিল ৭৪ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে, ৩ মেয়ে, আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। কর্মজীবনে তিনি চাঁদপুর সরকারী কলেজ, সিলেট এম সি কলেজে অধ্যাপনা করেন ও ফেনী ফুলগাজী সরকারী কলেজের অধ্যক্ষ হিসেবে অবসর গ্রহন করেন। তিনি ১৯৯৮ সাল থেকে মৃত্যুর আগ পর্যন্ত খেলাফত মজলিস কুমিল্লা জেলা সভাপতির দায়িত্ব পালন করেন। শনিবার সকাল ৯টায় কুমিল্লার শাকতলা ঈদগাহ মাঠে ১ম জানাজা ও কচুয়ার গুলবাহার মজুমদার বাড়ীতে ২য় জানাজা শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।

অধ্যক্ষ বজলুর রহমান মজুমদারের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে আরো বাণী পাঠিয়েছেন খেলাফত মজলিস কুমিল্লা জেলা সভাপতি মাওলানা শরাফত আলী ও সেক্রেটারী মাওলানা আবদুল হক আমিনী। তারা মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন ও শোক সন্তপ্ত পরিবারের সদস্যবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
এদিকে বিশিষ্ট শিক্ষাবিদ অর্থণীতির অধ্যাপক খেলাফত মজলিসের কুমিল্লা জেলা সভাপতি অধ্যক্ষ বজলুর রহমান মজুমদারের রুহের মাগফিরাত কামনা করে শনিবার বিকাল ৪টায় কুমিল্লা জেলা কার্যালয়ে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মাওলানা শরাফত আলীর সভাপতিত্বে মরহুমের কর্মময় সংগ্রামী জীবনের বিভিন্ন দিক নিয়ে আলোচনা পেশ করেন খেলাফত মজলিসের কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও ঢাকা মহানগরী সভাপতি মাওলানা নোমান মাযহারী, কেন্দ্রীয় অফিস ও প্রচার সম্পাদক অধ্যাপক মো: আবদুর জলিল, মাওলানা কাজী আসাদ উল্লাহ, শায়খুল হাদীস মাওলানা তাজুল ইসলাম, মাওলানা ওযায়ের আমীন, মাওলানা আবদুল হক আমিনী, ছাত্র মজলিস নেতা আবদুর রহীম প্রমুখ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply