কুমিল্লার তিতাসের আতংক সন্ত্রাসী টেমা রাসেল গ্রেফতার

Titas Photo- 15 Febনাজমুল করিম ফারুক, তিতাস (কুমিল্লা) প্রতিনিধিঃ—
কুমিল্লার তিতাসের পিকিং পাওয়ার প্লান্ট থেকে সন্ত্রাসী টেমা রাসেলকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় তাকে গ্রেফকার করা হয়। গ্রেফতারকৃত টেমা রাসেল দাউদকান্দির কাজিরকোণা গ্রামের টেমা পাড়ার মৃত আঃ মালেক মিয়ার ছেলে।
থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা নুরুল আলম তালুকদার জানায়, বৃহস্পতিবার পিকিং পাওয়ার প্লান্টে বিদ্যুৎ উৎপাদনে ব্যবহৃত জ্বালানী তেলের বর্জ্য নিতে আসা চট্টগ্রামের ঠিকাদার কোম্পানী মেসার্স নাজমা এন্টারপ্রাইজের প্রতিনিধিকে জিন্মি করে চাঁদা আদায়ের চেষ্টা করে। এসময় পাওয়ার প্লান্ট থেকে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌছলে চাঁদাবাজরা দৌড়ে পালানোর চেষ্টা করে এসময় পুলিশ রাসেলকে গ্রেফতার করতে সক্ষম হয়। সন্ত্রাসীরা চাঁদা আদায়ে ব্যর্থ হয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ইলিয়টগঞ্জ নামক স্থান থেকে বর্জ্য তেলবাহী গাড়ীর ড্রাইভারকে জিন্মি করে তার সাথে থাকা কাগজপত্র, নগদ টাকা ও মোবাইল ছিনিয়ে নেয়। পরে পুলিশের সহযোগিতায় গাড়ীটি উদ্ধার করা হয়। তিনি আরো জনান, রাসেল গ্রেফতার হওয়ার পর দাউদকান্দি ও তিতাসের বিভিন্ন মহল থেকে তকবির আসে। জিজ্ঞাসাবাদে রাসেল মনির গ্র“পের লোক বলে জানায়। এ ঘটনায় এস.আই শহীদুল ইসলাম বাদী হয়ে দ্রুত বিচার আইনে মনিরসহ ৬ জনকে আসামী করে মামলা দায়ের করে (মামলা নং-০৬, তারিখ- ১৪/০২/২০১৩ইং)। শুক্রবার সকালে কড়া নিরাপত্তায় বিকল্প রাস্তায় গ্রেফতারকৃত টেমা রাসেলকে জেল হাজতে প্রেরণ করা হয়।
উল্লেখ্য, টেমা রাসেলের বিরুদ্ধে দাউদকান্দি ও তিতাসে থানায় একাধিক অস্ত্র মামলা রয়েছে এবং সে দীর্ঘদিন যাবৎ মনিরের নেতৃত্বে তিতাসে চাঁদাবাজি, মাদক সরবরাহ, জুয়ার বোর্ড পরিচালনা, নারী ব্যবসা, সন্ত্রাসী কর্মকাণ্ডসহ এলাকায় এক ভীতিকর ত্রাস সৃষ্টি করে আসছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply