কচুয়ায় যুদ্ধাপরাধীদের ফাঁসির দাবীতে মোমবাতি প্রজ্জলন

PH- 1কিশোর কুমার, কচুয়া, চাঁদপুর থেকেঃ—
যুদ্ধাপরাধীদের ফাঁসির দাবীতে সারাদেশের ন্যায় কচুয়ার বিভিন্ন স্থানে মোমবাতি জ্বালিয়ে র্কমসূচী পালন করা হয়েছে। এ উপলক্ষ্যে বৃহস্পতিবার সন্ধ্যা ৭ টায় উৎসবমূখর পরিবেশের মোমবাতি প্রজ্জলন করা হয়। এসময় বিভিন্ন শ্রেনীপেশার লোকজন স্বতস্ফূর্ত ভাবে মোমবাতি জ্বালিয়ে মানবতা বিরোধী জামাত শিবির ও রাজাকারদের বিভিন্ন শ্লোগানের মাধ্যমে ঘৃনা ও ধিক্কার জানান।
কচুয়া ডাকবাংলো: যুদ্ধাপরাধীদের ফাঁসির দাবীতে কচুয়া ডাকবাংলোর সামনে মোমবাতি জ্বালিয়ে কর্মসূচী পালন করা হয়। এতে কচুয়া বার্তার সম্পাদক ও প্রকাশক আলমগীর তালুকদার, বাংলাদেশের সমাজতান্ত্রিক দল (বাসদ) কচুয়া শাখার আহ্বাক জয়নাল আবদীন, সদস্য সচিব জয়দেব কর্মকার জয়, ছাত্রফন্ট নেতা সোহেল, মাইনুল উপস্থিত ছিলেন।
গুলবাহার তরুণ সংঘ: যুদ্ধাপরাধীদের ফাঁসির দাবীতে গুলবাহার তরুণ সংঘের উদ্যোগে গুলবাহার বাজারে মোমবাতি প্রজ্জলিত করা হয়। এতে ইউনিয়ন চেয়ারম্যান রফিকুল ইসলাম লালু, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম, স্বেচ্ছাসেবক লীগ নেতা মোফাচ্ছেল হোসেন খান, মুক্তারখান, শরীফ মজুমদার, যুবলীগ নেতা শাহজালাল প্রধান, হামিদ খান, শরীফ আহমেদ এলাকার সর্বশ্রেণীর লোকজন উপস্থি ছিলেন।
এছাড়া একই ভাবে উপজেলা হোসেনপুর, সিংআড্ডা ও মনপুরা বাজারে মোমবাতি জ্বালিয়ে কর্মসূচী পালন করা হয়। মনপুরা ড. জালাল আলমগীর স্মৃতি সংসদের মোমবাতি প্রজ্জলনে উপস্থিত ছিলেন ওবায়েদ হোসেন, ইউসুফ, মেজবাহ উদ্দিন, হানিফ, আমির হোসেন, খাজা প্রমূখ। সিংআড্ডা সমাজ কল্যান সংগঠনের পক্ষে রাসেল মজুমদার, ফরিদ আহমেদ, মোজাম্মেল হোসেন, সুজন, জসিম খান, সাইফুল, রুবেল ও হোসেনপুর ছাত্রলীগের উদ্যোগে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সদস্য জোবায়ের হোসেন, শাহাদাত হোসেন শিবলু, সোহেল, আরিফ, মনির, রাসেল, শরীফুল ইসলাম মানিক, অলিউল্যা প্রমূখ।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply