ব্রা‏হ্মণপাড়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধে মানব বন্ধন

DSC02217মিজানুর রহমান সরকার, ব্রা‏হ্মণপাড়াঃ—
কুমিল্লা ব্রা‏হ্মণপাড়া উপজেলায় পল্লী সমাজের উদ্দ্যোগে ১৪ ফেব্রুয়ারী নারীর প্রতি সহিংসতা প্রতিরোধে মানব বন্ধন অনুষ্ঠিত হয়।
ব্র্যাকের পল্লী সমাজের মাঠ সংগঠক মো: ছাদেকুল ইসলামের পরিচালনায় এলাকা ব্যবস্থাপক মো: শেখ মুজাম এর সভাপতিত্বে উপজেলার ২৪ পল্লী সমাজে ও ৩০টি স্কুলে মানব বন্ধন কর্মসূচী পালন করা হয়। এতে বিভিন্ন পেশাজীবির প্রায় ৪ হাজার ৬৫ জন নারী ও পুরুষ অংশগ্রহণ করেন। এসময় তারা তাদের দাবীতে বলেন নারীর উপর অত্যাচার আর না, নারীর প্রতি বৈষম্য আর না, ঘরের কোনে লুকিয়ে থাকা আর না, মুখ বুঝে সহ্য করা আর না, বন্ধনে শৃঙ্খলে আটকে রাখা নার না, বিভিন্ন ব্যানার ফ্যাষ্টুন সহ প্লেকার্ডে এসব দাবী নিয়ে মানব বন্ধন করেন। মানব বন্ধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আবদুল মতিন খসরু মহিলা কলেজের অধ্যক্ষ বাবু গৌরাঙ্গ চন্দ্র দাশ, বিশেষ অতিথি ছিলেন ম্যানেজমেন্ট ট্রেইন হাসান মো: আদেল, সহকারী অধ্যক্ষ মানস কুমার রায়, জেলা ব্যবস্থাপক প্রশান্ত কুমার দে, মাঠ সংগঠক মো: ছাদেকুল ইসলাম, উপজেলা ম্যানেজার ওয়াশ বাবুল মিয়া, আমজাদ হোসেন মেম্বার সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply