মতলব উত্তরে এসএসসি পরীক্ষায় বহিস্কার ৩ জন

শামসুজ্জামান ডলার; মতলব উত্তর (চাঁদপুর) থেকেঃ—

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মতলব-২ ছেংগারচর মডেল উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে ও মতলব-৩ বদরপুর আকবর আলী খান উচ্চ বিদ্যালয়ের বিকল্প ভেন্যু বাগানবাড়ী আইডিয়েল একাডেমিতে বৃহস্পতিবার এসএসসি পরীক্ষার ইংরেজীত দ্বিতীয় বিষয় পরীক্ষায় দুটি কেন্দ্রে নকল রাখার সন্দেহে দেহ তল্লাশী করে নকল পাওয়ার দায়ে ৩ পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়। সংশ্লিষ্ট কেন্দ্র সূত্রে জানা যায়, চলতি এসএসসি পরীক্ষার ইংরেজী দ্বিতীয় পত্র পরীক্ষা চলাকালে বৃহস্পতিবার চাঁদপুরের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ সাইদুজ্জামান ছেংগারচর মডেল উচ্চ বিদ্যালয় কেন্দ্র পরিদর্শনে যান। তিনি ওই সময়ে কেন্দ্রের ১নং কক্ষে নকল থাকার সন্দেহ করে দেহ তল্লাশী করে নকল পেয়ে শরীফ উচ্চ বিদ্যালয়ের ছাত্র মোঃ কামাল, রোল ৫৭৩৫০২, বিভাগ ব্যবসা শিক্ষা কে বহিষ্কার করেন। অপরদিকে মতলব-৩ বাগানবাড়ী আইডিয়াল একাডেমির পরীক্ষা কেন্দ্রে চাঁদপুর পুরানবাজার ডিগ্রি কলেজের প্রভাষক আক্তারুজ্জামান খোকা ৬নং কক্ষে ২ পরীক্ষার্থী বাগানবাড়ী আইডিয়েল একাডেমির পরীক্ষার্থী কাউছার হোসেন, বিভাগ-ব্যবসা শিক্ষা, রোল ৫৭৪০১১ ও কালিপুর স্কুল এন্ড কলেজের আক্তার হোসেন, বিভাগ-মানবিক, রোল ৩৫৮৩৭১ কে বহিষ্কার করেন।
নির্বাহী ম্যাজিষ্ট্রেট বিষয়টি কেন্দ্র সচিবকে অবহিত করেন এবং ম্যাজিষ্ট্রেটের নির্দেশক্রমে স্ব-স্ব কেন্দ্র সচিব ৩ পরীক্ষার্থীকে বহিষ্কার করেন।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply