ব্রা‏হ্মণপাড়ায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও বৃত্তি প্রদান

DSC02200মিজানুর রহমান সরকার, ব্রা‏হ্মণপাড়াঃ—
কুমিল্লা ব্রা‏হ্মণপাড়া উপজেলা সদরে উপজেলা পরিষদ মডেল স্কুলে ১৪ ফেব্রুয়ারী কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজী জাহাঙ্গীর খান চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান তাহমিনা হক পপি, অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আজিজুর রহমান, প্রধাণ অতিথি বক্তব্যে বলেন ব্রা‏হ্মণপাড়া উপজেলার শ্রেষ্ঠ স্কুল হিসেবে উপজেলা পরিষদ মডেল স্কুলকেই ঘোষনা করা হয়েছে। এই স্কুলের ছাত্র ছাত্রী শিক্ষক ও অভিভাবকের সহযোগীতায় প্রতি বছর আরো ভাল ফলাফল করতে হবে। এই স্কুল থেকে লেখাপড়া করে অনেকেই মেডিক্যাল, ইঞ্জিনিয়ারিং সহ বিভিন্ন ভাল ভাল যায়গায় লেখাপড়া ও চাকুরী করছে। অভিভাবকরা সচেতন হলে আরও ভাল ফলাফল অর্জন করা সম্ভব। এসময় বিগত প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় ১৯জন কৃতি শিক্ষার্থী এবং বৃত্তি প্রাপ্তদের মাঝে সনদ ও পুরস্কার বিতরণ করা হয়। পরে আকর্ষণীয় সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত করা হয়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply